মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ১২:৪৪ পূর্বাহ্ন

বগুড়ার নন্দীগ্রাম পায়রা উড়িয়ে ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন করেন আনোয়ার হোসেন রানা।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৫৯ ভিউ টাইম

আব্দুল আহাদ, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :: বগুড়ার

নন্দীগ্রাম গতকাল  পায়রা উড়িয়ে ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন করেন আনোয়ার হোসেন
রানা,
সামাজিক অবক্ষয়, মাদক, সন্ত্রাসসহ সকল অনৈতিক কাজ থেকে তরুণ সমাজকে বিরত রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বগুড়া জেলা পরিষদের সদস্য ও নন্দীগ্রাম উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি।

তিনি বলেন- অবক্ষয়, সন্ত্রাস, মাদকের যে ব্যাধি পুরো সমাজকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে, এই অবস্থা থেকে, এই নৈতিক অবক্ষয় থেকে তরুণ সমাজকে মাঠের দিকে নিয়ে আসার ক্ষেত্রে এই রকম আয়োজন সবচেয়ে বেশি ভূমিকা রাখবে।

উপজেলার থালতামাজগ্রাম ইউনিয়নের ভাদড়া নিশিন্দারা বটতলা খেলার মাঠে পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় আনোয়ার হোসেন রানা এসব কথা বলেন।

এসময় ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মায়া, থালতামাজগ্রাম মাদ্রাসার অধ্যক্ষ আইয়ুব আলী, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এফকে ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, উপজেলা তাতী লীগের সভাপতি আবু নোমান, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন মিলন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আবু তৌহিদ রাজীব, পৌর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান, ভাদড়া নিশিন্দারা বটতলা ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মানিক সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888