বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

স্বাস্থ্যবিধি না মানায় বগুড়ার নিউ মার্কেট বন্ধ ঘোষণা

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০
  • ১০১১৫ ভিউ টাইম

নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্যবিধি মেনে না চলায় বগুড়ার শহরের নিউ মার্কেট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ বুধবার দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দুপুরে বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ জয়যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত দেড় মাস ধরে টানা বন্ধ থাকার পর গত রোববার থেকে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে শপিংমল, মার্কেট খোলার অনুমতি দেওয়া হয়।  বাংলাদেশ দোকান মালিক সমিতির আবেদনের পরিপ্রেক্ষিতে শর্তসাপেক্ষ অনুমতি দেয় সরকার। কিন্তু এই সিদ্ধান্তের পর থেকেই বগুড়ার নিউ মার্কেটে জনস্রোত নেমে যায়। কাউকেই মানতে দেখা যায়নি স্বাস্থ্যবিধি।  বগুড়ার মার্কেট খোলা এবং সাধারণ অবাধ চলাচল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা শুরু হয়।

এর মধেই গতকাল মঙ্গলবার বগুড়ার নতুন করে ১১ জন করোনাভাইরাসে সনাক্ত হন। ফলে উৎকণ্ঠা আরও বেড়ে যায়।  পরে বিভিন্ন মহল থেকে জেলা প্রশাসনকে বিষয়টি অবহিত করা হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, আজ সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মার্কেট পরিদর্শন করেন। তিনি দেখতে পান নিউমার্কেটে কেউ স্বাস্থ্যবিধি মানছেন না। এতো করোনা ব্যাপক হারে বিস্তার লাভ করতে পারে।  এরপর বিষয়টি তিনি জেলা প্রশাসককে অবহিত করেন। জেলা প্রশাসক বেলা ১২ টা থেকে মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেন।

জানতে চাইলে জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ বলেন, স্বাস্থ্যবিধি মেনে না চলায় বগুড়া শহরের নিউ মার্কেট বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ দুপুর থেকে ওই মার্কেট বন্ধ করা হচ্ছে। অন্যান্য মার্কেটগুলোতেও জেলা প্রশাসনের নজরদারি রয়েছে। স্বাস্থ্যবিধি না মানলে অন্যগুলোও বন্ধ ঘোষণা করা হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888