শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

যশোরে গাঁজা সহ পুলিশের এস আই আটক

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৪২২ ভিউ টাইম

মাহমুদুল হাসান
যশোরের কেশবপুর উপজেলার ভাল্লুক ঘর পুলিশের সদস্যরা হাসানুজ্জামান নামে এক পুলিশের উপ-পরিদর্শক(এস আই) সহ দুই জনকে ৩ কেজি গাাঁজা সহ আটক করেছেন।সোমবার বিকালে তাদের কে উপজেলার পাল পাড়া এলাকা হতে আটক করা হয়েছে বলে থানা সুত্র নিশ্চিত করেন।আটক এস আই হাসানুজ্জামান সাতক্ষীরা জেলার কলোরোয়া উপজেলার সিঙ্গা গ্রামের মৃত মোফাজ্জেল সরকারের পুত্র।

তিনি যশোর জেলার চৌগাছা থানায় কর্মরত আছেন ও তার বি পি নং-৮৪০৪০১৯২০৫। অপরজন হলেন উপজেলার চাঁদড়া গ্রামের আবুল হোসেনের পুত্র নাজমুল ইসলাম।কেশবপুর থানার ওসি তদন্ত ওহিদুজ্জামান জানান,ভাল্লুকঘর ক্যাম্পের পুলিশ সদস্যরা পালপাড়া মোড় এলাকায় মোটর সাইকেলের গতিরোধ করেন এ সময় এক জন পালিয়ে যাই।এস আই হাসানুজ্জামান ও নাজমুলকে আটক করে তাদের কাছে থাকা ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এস আই হাসানুজ্জামানের আটক কালীন সময়ে পুলিশের পোশাক পরিহিত ও কোমরে সরকারী অস্ত্র ছিলো।

এ ঘটনায় মঙ্গলবার পলাতক এক জন সহ ৩জনের বিরুদ্ধে মামলা দিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমানের আদালতে সোপার্দ করে ধৃত আসামীদের রিমান্ড আবেদন করা হলে আদালত ১দিনের রিমান্ড মন্জুর করেন। নাজমুল ইসলাম আদালতে ১৬৪ ধারায় জবান বন্দীতে তার অপরাধ স্বীকার করেছেন। মাদক বহন কালীন সময়ে এস আই আটক হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888