বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় ডিবি পুলিশের পৃথক অভিযানে জেলার ১১ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ২৬৩ ভিউ টাইম

পবিত্র কুমার দাস:  বগুড়ার পুলিশ সুপার মোঃ আশরাফ আলী ভুঞা বিপিএম বার এর দিক নির্দেশনায় ওসি ডিবি মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবির পৃথক মাদক বিরোধী অভিযানে এক হাজার ১০ পিস ইয়াবা ও ১০ বোতল ফেন্সিডিলসহ ১১ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার ও বৃহস্পতিবার টানা দুই দিনের অভিযানে বগুড়ার সদর,শাজাহানপুর এবং শিবগঞ্জ উপজেলা থেকে তাদের আটক করা হয়।
আটকৃতদের মধ্যে ১ হাজার ১০ পিস ইয়াবাসহ যে ১০ জনকে আটক করা হয়েছে তারা হলো কাহালুর পকুনিপাড়ার মোজাম ফকিরের ছেলে আব্দুল করিম (৩১) ও কান্তাহারের মকবুল হোসেনের ছেলে মনসুর আলী,শিবগঞ্জের দক্ষিণ বিল হামলার মৃত কামাল উদ্দিনের ছেলে আবু তাহের (৪৫) ও বুলু মেম্বারের ছেলে আবুল কালাম (৩৮),শাজাহানপুরের বেজোড়া দক্ষিণপাড়ার জাহিদুল হাসানের ছেলে আব্দুল কাদের জিলানী (৩২) ও সুজাবাদের জাহিদুল হাসানের ছেলে নজরুল ইসলাম,সারিয়াকান্দির ভাঙ্গুরগামছাচরের মৃত ছকমান শেখের ছেলে তারা মিয়া, সদরের জহুরুল নগরের আব্দুল খালেকের ছেলে খলিল শেখ,সূত্রাপুর ঈদগাহ লেনের মৃত আব্দুল মতিন শেখের ছেলে ইসমাইল হোসেন টিটু(৩০) ও আটাপাড়ার মৃত্য আফতাবের ছেলে খোকন (৩২)। এছাড়াও ১০ বোতল ফেন্সিডিলসহ সদরের সূত্রাপুর কসাইপাড়ার আফজাল হোসেনের ছেলে রাজনকে আটক করা হয়েছে।
ডিবির ওসি আসলাম আলী জানান,বুধবার শুরু হওয়া অভিযানের ৪৮ ঘন্টার মধ্যে সদর, শাজাহানপুর ও শিবগঞ্জ উপজেলা থেকে ইয়াবা ও ফেন্সিডিলসহ মোট ১১ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে আটক হওয়া ১০ জনের কাছ থেকে ১ হাজার ১০ পিস ইয়াবা এবং ১ জনের কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক ওই ১১ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888