বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় চোরাই মটরসাইকেল সহ ২ জনকে গ্রেফতার করেছে ডিবি

  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২০১ ভিউ টাইম

মিলন হোসেন / ষ্টাফ রিপোর্টার :

বগুড়ায় ১ টি চোরাই মোটরসাইকেল সহ দুই জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি)।
গতকাল শুক্রবার ২২ এপ্রিল রাতে সদর এলাকায় থেকে এক অভিযানে তাদের কে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার কৃত দের একজন ২২ বছরের মোঃ শাকিল। তার বাড়ি গাবতলী উপজেলায়। অপরজন নাবালক।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার দুইজন আন্তঃজেলার মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বিগত সময়ে শহরের একাধিক মোটরসাইকেল চুরি করেছে।

গত ১৯ মার্চ সদরের মালতিনগর এলাকায় একটি মোটরসাইকেল চুরি হয়। সেই চুরির সিসি ক্যামেরার ফুটেজ অনুসন্ধান করে শাকিল এবং এক শিশুকে গ্রেপ্তার করে ডিবি টিম। গ্রেপ্তারের পর শাকিল ও তার সঙ্গে থাকা শিশুটি মোটরসাইকেল চুরির বিষয়ে অনেক তথ্য জানিয়েছে।

গ্রেফতারকৃতরা ডিবির টিমকে জানিয়েছে, মোটরসাইকেলের তালা বিশেষ চাবি দিয়ে খুলে চুরি করে শাকিল ও তার সঙ্গী। ওই রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের এক ব্যক্তির কাছে হস্তান্তর করা হয়। দুই দিন পর সেই মোটরসাইকেল বিক্রির অর্থ থেকে ২৫ হাজার টাকা পান শাকিল। আর ঐ নাবালক শিশুকে দেয়া হয় মাত্র চার হাজার টাকা।

ডিবি ইনচার্জ বলেন, গ্রেপ্তার দুই জন আরও ৬টি মোটরসাইকেল চুরি করেছে বলে পুলিশকে জানিয়েছেন। এ ঘটনায় সদর থানায় শুক্রবার রাতেই একটি মামলা হয়েছে বলে জানান, ডিবি পরিদর্শক সাইহান ওলিউল্লাহ।
সেই মামলায় শনিবার দুপুরে শাকিল ও তার সঙ্গে থাকা নাবালককে আদালতে চালান করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888