বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

অষ্টগ্রামে ইউএনও’র প্রেস ব্রিফিং

  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২৬০ ভিউ টাইম

অষ্টগ্রাম,কিশোরগঞ্জ প্রতিনিধি:

মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক আশ্রয়ন প্রকল্পের ৩য় পর্যায়ে অষ্টগ্রাম উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসারের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আজ ২৫ এপ্রিল বেলা ১২টায় অষ্টগ্রাম সম্প্রসারিত প্রশাসনিক ভবন হলরূমে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে এ প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার হারুন অর রশিদ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২৬ এপ্রিল ২০২২ আশ্রয়ন প্রকল্পের ৩য় পর্যায়ে মুজিব বর্ষ উপলক্ষে সারা দেশ ব্যাপী ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান কার্যক্রম শুভ উদ্ভোধন করা হবে।

জানা যায়-আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে উপজেলার কলমা ইউনিয়নে নির্মিত ১৮টি ও কাস্তুল ইউনিয়নে ১২টি সহ মোট ৩০টি গৃহ সদর,কাস্তুল ও কলমা ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রদান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন অষ্টগ্রাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমাছ উদ্দিন ও প্রেস ক্লাব সভাপতি নজরুল ইসলাম সাগর সহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888