বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়া সদর উপজেলার আয়োজনে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৭৪ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ সোমবার ১৩ জুন বিকেলে বাঘোপাড়া বন্দরে বগুড়া সদর উপজেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন খান রুবেল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন।
প্রধান অতিথি বলেন, অতি শীঘ্রই আওয়ামীলীগ সরকার বিদায় হবে। জনবিচ্ছিন্ন সরকার আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবেনা। কঠোর আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠা করতে হবে। দেশ ও দেশের মানুষকে এই অবৈধ সরকারের হাত থেকে রক্ষা করতে তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে এই সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে।

আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব আলী আজগর তালুকদার হেনা বলেন, বর্তমান অবৈধ হাসিনা সরকার জনগনকে ভয় পায়, সে জন্য তিনি দিনের ভোট রাতে করেন। এই সরকারকে আমরা যদি পতন ঘটাতে পারি, তাহলে শুধু বিএনপিই নয় সর্বস্তরের জনগণ উপকৃত হবে।

বিক্ষোভ সমাবেশে বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সালেহ নয়ন, এরুলিয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, সদর উপজেলা বিএনপির মহিলা দলের সভানেত্রী হাজেরা বেগম, সদর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহিদুল ইসলাম গফুর, সদর উপজেলা যুব দলের আহবায়ক শ্রীঃ অতুল চন্দ্র দাস, নিশিন্দারা ইউনিয়ন বিএনপির সভাপতি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার সহ অন্যান্য রা বক্তব্য রাখেন

সমাবেশ শেষে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888