শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার ইউপি নির্বাচনে ২ টিতে বিএনপি এবং ২ টিতে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৭৮ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি :
বগুড়ায় ৪ টি স্থগিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ টিতে আওয়ামী লীগ মনোনীত ও অন্য ২ টিতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আজ বুধবার ১৫ জুন সন্ধ্যায় নির্বাচন অফিস সুত্রে এ তথ্য জানানো হয়।

যারা বিজয়ী নির্বাচিত হয়েছেন তারা হলেন, গাবতলী উপজেলার নবগঠিত সুখানপুকুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলমগীর রহমান আলম। তিনি নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪৬০ টি ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকে ভোট পেয়েছেন ৪ হাজার ১৭১ টি । সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাজুল ইসলাম। তিনি নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩ হাজার ৫৫ টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শওকত আলী আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২ হাজার ৫১১ টি ।

নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান জিয়া। তিনি অটোরিকশা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১১ হাজার ২৭০ টি এবং তার নিকট তম প্রতিদ্বন্দ্বী আব্দুল মালেক চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৬ হাজার ৯১৮ টি । কাহালু উপজেলার দুর্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মাসুদ হাসান রঞ্জু। মোটরসাইকেল প্রতীক নিয়ে তিনি ভোট পেয়েছেন ৬ হাজার ৩২৬ টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বদরুজ্জামান খান বদের নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছন ৫ হাজার ৮৬৩ টি।
গাবতলী পৌরসভার ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মিলন প্রাং তিনি উঠ পাখি প্রতীক নিয়ে ৮০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, সকাল ৮টা থেকে একটানা বিকেল ৪টা পর্যন্ত ইভিএমএ শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ করা হয়। কোনো অপ্রতিকর ঘটনা ঘটেনি। সারাদিন ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888