শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী রতন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৯৭ ভিউ টাইম

নিজস্ব প্রতিবেদক:
আলহাজ্ব কামরুল হাসান রতন। বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী। দীর্ঘদিন থেকে জাতির পিতার আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। রাজনীতির দীর্ঘ পথ পরিক্রমায় তিনি ঢাকা মহানগর উত্তরের ১০ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব সফলভাবে পালন করেন। বর্তমানে নিষ্ঠার সঙ্গে দারুস সালাম থানা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা তাকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়। এ প্রসঙ্গে কামরুল হাসান রতন বলেন, নেতাকর্মীরা আমাকে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়। আমিও নিষ্ঠার সঙ্গে এই দায়িত্ব পালন করতে চাই। আমি দীর্ঘদিন থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করে এসেছি। আমৃত্যু আমি আওয়ামী লীগের রাজনীতি করে যাবো দেশের জন্য, দেশের মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য। আমি যদি ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাই, তবে আমার সর্বোচ্চ দিয়ে সেই দায়িত্ব আমি পালন করবো। ১০ নং ওয়ার্ডসহ দারুসসালাম থানার আওয়ামী লীগের কর্মীদের সুখে-দুখে ছিলাম, আছি আমৃত্যু থাকবো। নেতা কর্মীদের ভালোবাসাই আমার একমাত্র পূজি ও সম্বল। আমি সকলের কাছে দোয়া চাই।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888