শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার বগুড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন বগুড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন হয়েছে বগুড়া কিচকে দৃষ্টি প্রতিবন্দির বাড়ীতে প্রবেশ করে ১লক্ষ টাকা ও মোবাই নেওয়ার অভিযোগে থানায় অভিযোগ, ব্যবস্থা নেওয়ার দাবী মহাস্থানে একজন গৃহবধুর গোপনে ভিডিও ধারন করে প্রকাশ ও ৩০ হাজার টাকা চাঁদা দাবী, থানায় অভিযোগ , ব্যবস্থা নেওয়ার দাবী বগুড়ায় গলাকেটে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড বগুড়ায় ছেলের কোদালের কোপে বাপের মৃত্যু মহাস্থানে আগরবাতি, গোলাপজল ও আতোর বিক্রি কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২, হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ বগুড়া সদর ফাঁড়ির অভিযানে ৭ ডাকাত গ্রেফতার অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে বগুড়ার সোনাতলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে মামলা

বগুড়ায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে যুবককে হত্যা

  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৩৭ ভিউ টাইম

বগুড়ার গাবতলীতে পূর্ব শত্রুতার জেরে আব্দুর রহিম (৩২) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা রামেশ্বরপুর ইউনিয়নের পাঁচকাতুলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রহিম ওই গ্রামের খোকা মিয়ার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রির সহকারী ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, জুয়া খেলার প্রতিবাদ ও এনজিওর কিস্তির টাকা নিয়ে গ্রামের দুই নারীর বিরোধ মিটাতে গিয়ে মাসুদ ও তার ভাই আব্দুর রাজ্জাকের সঙ্গে শত্রুতা তৈরি হয় রহিমের। এর জেরে সন্ধ্যা ৭টার দিকে মাসুদ ও আব্দুর রহিমের মধ্যে তর্কবিতর্ক। মাসুদ ও আব্দুর রাজ্জাক রহিমকে ধরে তার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করেন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

এবিষয়ে গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। পরিবারের কেউ থানায় এজাহার দিলে মামলা রেকর্ড হবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

নুরনবী রহমান নিজস্ব প্রতিবেদক।

০১৭১১৭১৭০১৫

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888