শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার বগুড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন বগুড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন হয়েছে বগুড়া কিচকে দৃষ্টি প্রতিবন্দির বাড়ীতে প্রবেশ করে ১লক্ষ টাকা ও মোবাই নেওয়ার অভিযোগে থানায় অভিযোগ, ব্যবস্থা নেওয়ার দাবী মহাস্থানে একজন গৃহবধুর গোপনে ভিডিও ধারন করে প্রকাশ ও ৩০ হাজার টাকা চাঁদা দাবী, থানায় অভিযোগ , ব্যবস্থা নেওয়ার দাবী বগুড়ায় গলাকেটে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড বগুড়ায় ছেলের কোদালের কোপে বাপের মৃত্যু মহাস্থানে আগরবাতি, গোলাপজল ও আতোর বিক্রি কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২, হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ বগুড়া সদর ফাঁড়ির অভিযানে ৭ ডাকাত গ্রেফতার অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে বগুড়ার সোনাতলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে মামলা

বগুড়ায় চাঁদাবাজির অভিযোগে চাকরীচ্যুত দুই পুলিশ সদস্য গ্রেপ্তার

  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩২ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি :
বগুড়া শহরের জহুরুলনগরে একটি ছাত্রাবাসে ছাত্রদের আউটসোর্সিং এর অফিসে চাঁদাবাজির অভিযোগে চাকুরিচ্যুত দুইজন পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
গতকাল ২৯ জুলাইশুক্রবার সন্ধ্যার পর এইঘটনায় সদর থানায় ভবনের মালিক অভিযোগ করলে পুলিশ তাদের রাতেই গ্রেফতার করে। ।

গ্রেফতার কৃতরা হলেন, জহুরুল নগর ব্যাংক পাড়ার আব্দুল কাদের ছেলে আবু হাসান আলাল (৩০) ও আবু হোসেন দুলাল (৩০)। এরা দুজন আপন জমজ ভাই। গ্রেফতারকৃতরা উভয়ই বাংলাদেশ পুলিশের কন্সটেবল পদে কর্মরত ছিলো। নানা অপরাধের অভিযোগে তাদের চাকুরি চলে যায়।

সদর থানা সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টায় গ্রেফতার কৃত দুই ভাই আলাল ও দুলালসহ পটল (২৮), রানা (৩২) এবং জনি (৩২) আল আমিনের ভবনের নিচ তলায় শিক্ষার্থীদের মেস ও আউটসোর্সিং এর অফিসে এসে অকথ্য ভাষায় গালাগালি করে একটি উত্তেজনাপূর্ণ পরিবেশের সৃষ্টি করে এবং তাদের তাৎক্ষণিক ২ লক্ষ টাকা চাঁদা না দিলে অফিস বন্ধ করে দিবে বলে হুমকি দেয়। এছাড়াও চাঁদা না দিলে আউটসোর্সিং এর কাজে ব্যবহৃত কম্পিউটার ও ল্যাপটপ ভেঙ্গে ফেলবে বলেও হুমকি দেয়।

একই রকম পরিবেশ সৃষ্টি করে গত ৭ এপ্রিল মামলার বাদীকে ভয়ভীতি দেখিয়ে আসামীরা আগেও ৫০ হাজার টাকা জোরপূর্বক চাঁদা নিয়ে গেছে মর্মে এজাহারে উল্লেখ করেন বাদী আল আমিন।

বগুড়া সদর থানা সূত্রে জানা যায়, ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে চাঁদাবাজির ও হট্টগোলের ঘটনা সত্যতা পাওয়ায় আপন দুই ভাই আলাল ও দুলাল কে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুই ভাইয়ের নামেই  হত্যা মামলাসহ দুলালের নামে বিভিন্ন আরও ৩টি মামলা আছে। পুলিশের চাকুরি চলে যাওয়ার পর এলাকায় তারা নানা অপরাধমূলক কাজের সাথে জড়িয়ে পড়ে বলে এলাকাবাসী জানায়।

এই প্রসঙ্গে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মো: সেলিম রেজা জানিয়েছেন, গ্রেফতারকৃত দের বিরুদ্ধে শুক্রবার রাতেই মামলা দায়ের হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888