শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার বগুড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন বগুড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন হয়েছে বগুড়া কিচকে দৃষ্টি প্রতিবন্দির বাড়ীতে প্রবেশ করে ১লক্ষ টাকা ও মোবাই নেওয়ার অভিযোগে থানায় অভিযোগ, ব্যবস্থা নেওয়ার দাবী মহাস্থানে একজন গৃহবধুর গোপনে ভিডিও ধারন করে প্রকাশ ও ৩০ হাজার টাকা চাঁদা দাবী, থানায় অভিযোগ , ব্যবস্থা নেওয়ার দাবী বগুড়ায় গলাকেটে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড বগুড়ায় ছেলের কোদালের কোপে বাপের মৃত্যু মহাস্থানে আগরবাতি, গোলাপজল ও আতোর বিক্রি কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২, হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ বগুড়া সদর ফাঁড়ির অভিযানে ৭ ডাকাত গ্রেফতার অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে বগুড়ার সোনাতলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে মামলা

বগুড়া শাজাহানপুরে জামায়াতের ১০ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ

  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৩৭ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়া শাজাহানপুরে গোপন বৈঠকের সময়  জামায়াতে ইসলামীর ১০ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে বিস্ফোরকসহ নাশকতামূলক কর্মকাণ্ডের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার ভোরে শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর এলাকার ফটকি ব্রিজের উত্তর পাশের একটি ফাঁকা জায়গা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,

শাজাহানপুর উপজেলার সাজাপুর দাড়িকামারী দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মতিন (৬৭),সুজাবাদ বালাপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিক ঠাণ্ডু (৫০), সুজাবাদ রাজধানীপাড়া গ্রামের মোকাদ্দেসুর রহমান মোত্তাকিম (২৭), সুজাবাদ উত্তরপাড়া গ্রামের বিল্লাল হোসেন (৪২), জামুন্না বগুড়াপাড়া গ্রামের আমিনুল ইসলাম (৫৫), লতিফপুর মধ্যপাড়া গ্রামের নজরুল ইসলাম (৫২), বেজোড়া দক্ষিণপাড়া গ্রামের আনছার আলী (৫৮) ও আরাফ (২৭), বগুড়ার শেরপুর উপজেলার কলতা গ্রামের শফিকুল ইসলাম (৫০) এবং একই উপজেলার কালশিমাটি গ্রামের জাহাঙ্গীর আলম (৪০) কে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃত দের কাছ থেকে ৪টি তাজা ককটেল (বিস্ফোরক), ৪টি লোহার শাবল, লোহার হাতুরি ৫টি, লোহার তৈরি ৫টি ছেনি ও বিভিন্ন সাইজের বাঁশ এবং কাঠের ১৫ টি লাঠি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, রাতে শাজাহানপুর থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করছিল। এক পর্যায়ে তারা জানতে পারে সাজাপুর ফটকি ব্রিজের উত্তর পাশে ফাঁকা জায়গায় ৪০-৫০জনের একদল জামায়াত-শিবিরের লোকজন রাষ্ট্রবিরোধী নাশকতামূলক কর্মকাণ্ড করার লক্ষ্যে গোপন বৈঠক করছেন। তাদের পরিকল্পনা ছিল মহাসড়কে বেরিকেড দিয়ে যান চলাচল ব্যাহত করা, ব্রিজ ভেঙে ফেলাসহ সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোর ক্ষতি করা। এমন সংবাদ পেয়ে বিশেষ অভিযানে থাকা পুলিশ সদস্যরা সেখানে অভিযান চালান। ওই সময় ১০ জনকে গ্রেফতার করা হয়। গোপন বৈঠকে থাকা জামায়াত-শিবিরের অন্য নেতকাকর্মীরা পালিয়ে যান।

এসময় ককটেল, শাবল, হাতুড়ি, লোহার ছেনি, বাঁশ ও কাঠের লাঠি উদ্ধার করা হয়। রাষ্ট্রবিরোধী নাশকতার পরিকল্পনা ও বিস্ফোরক (ককটেল) উদ্ধারের ঘটনায় পুলিশ সদস্য বাদি হয়ে মামলা করেছেন বলে জানিয়েছেন পুলিশ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888