বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়া নাটাইপাড়াই চাদাঁবাজি করতে গেলে পুলিশ ও সোর্সকে আটক করে জনগণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১৮৪ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া সদর থানার এসআই মাসুদ রানা তার সোর্স ইকবাল কে সাথে নিয়ে শুক্রবার ৫ আগষ্ট দুপুরের পর নাপিতপাড়ায় তরুণ কুমার শীলের বাড়িতে যায় এবং তারা পুলিশ পরিচয়ে বাসার ভিতরে প্রবেশ করে এবং তরুণ শীলের মোবাইল ফোন জব্দ করে। সে সময় ওই বাসার ভিতর কয়েকজন যুবক মোবাইল ফোনে আইপিএল এর জুয়া খেলছিলো। সে সময় পুলিশের সোর্স ইকবাল তাদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

একপর্যায় বাড়ির লোকজন পুলিশের উপস্থিতি মোবাইল ফোনে ভিডিও ধারণ শুরু করে তখন এসআই মাসুদ রানা তাদেরকে মারপিট শুরু করে।

এদিকে, অরুণ শীলের পরিবারের অভিযোগ পুলিশ বাড়ির নারীদেরকেও মারপিট শুরু করে। তখন প্রতিবেশীরা এসে পুলিশ ও তার সোর্সকে অবরুদ্ধ করে।
পরে, খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় লোকজন বিক্ষুদ্ধ হয়ে পুলিশের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। এসময় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, পুলিশ সুপারের নির্দেশে এসআই মাসুদ রানাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে এবং মাসুদ রানার সোর্স ইকবাল কে আটক করে থানা হাজতে রাখা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888