শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মহাস্থানে আগরবাতি, গোলাপজল ও আতোর বিক্রি কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২, হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ২৫২ ভিউ টাইম

সরে জমিনে ও বগুড়া শিবগঞ্জ থানার অভিযোগ সুত্রে জানা গেছে, সদরের মথুরা গ্রামের বুলুর পুত্র আমজাদ হোসেন মহাস্থান মাজার মসজিদ কমিটি থেকে দোকান ভাড়া নিয়ে দীর্ঘ দিন যাবৎ সুনামের সহিত আগরবাতি, গোলাপজল, আতোর ইতিহাসের বই বিক্রি সহ বিভিন্ন প্রকার সামগ্রী বিক্রি করে আসছিল। বৃহস্পতিবার সকাল ১১ টায় বগুড়া সদরের গোকুল উত্তর পাড়া গ্রামের টুকুর পুত্র মেহেদী একদল মাজার জিয়ারতকারী দর্শনার্থীকে জোর করে আগরবাতি গোলাপজল দিতে চায়। তারা নিতে অস্বীকৃতি জানালে আবার সে তাকে ঐগুলি দিতে চায়। এসময় প্রতিবেশি দোকানদার আমজাদ তাকে বলে তারা নিবেনা, তুমি কেন জোর করছ? এ কথা বলা মাত্রই সে ক্ষিপ্ত হয়ে আমজাদকে এলোপাথারি ভাবে মারপিট করে রক্তাক্ত জখম করে নাক ফেটে দেয়। এতে আমজাদের নাকের ফিনকি দিয়ে রক্ত ঝড়তে থাকতে দেখে সাধারন জনগণ মেহেদীকে গন ধোলায় দিয়ে শিবগঞ্জ থানা পুলিশের এস আই বিল্লাল এর হাতে তুলে দেয়। এসময় মেহেদীর অবস্থা আশংকা দেখে পুলিশ হাসপাতালে চিকিৎসা জন্য পরামর্শ দেয় তার পরিবারকে।

এ ঘটনার সংবাদ পেয়ে আমজাদের শ্যালক সাইদুর রহমান সাজু তাকে উদ্ধার করে শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে থানায় অভিযোগ দায়ের করে।
ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।

—–
নুরনবী রহমান নিজস্ব প্রতিবেদক।
০১৭১১৭১৭০১৫
তাং ১১/০ ৮/২২-ইং

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888