শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১৬৮ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়া সদরের নামুজা ইউনিয়নের বামণপাড়া দক্ষিণপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশনের ঘটনা ঘটেছে। এবং বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিচ্ছে প্রেমিকা নিজেই।

আজ ১৭ আগষ্ট বুধবার বিকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে, নামুজা ইউনিয়নের সরলপুর উত্তরপাড়া গ্রামের উজ্জ্বল হোসেন মন্ডলের কলেজ পড়ুয়া মেয়ের সাথে একই ইউনিয়নের বামণপাড়া দক্ষিণপাড়া গ্রামের জাহাঙ্গীরের পুত্র আশরাফুল ইসলাম এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অনশনরত ওই কিশোরী জানান, ৭ বছর ধরে আশরাফুল ইসলামের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তাদের সম্পর্কের বিষয়টি পরিবার সহ প্রতিবেশীরাও জানে। বিয়ের প্রলোভনে তার সঙ্গে শারীরিক সম্পর্কও করেছে আশরাফুল ইসলাম। তাকে বিয়ের কথা বললে সে বিভিন্ন তালবাহানা করতে থাকে।

এদিকে, ১ মাস হলো আশরাফুল তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছে। কোনো উপায় না পেয়ে বুধবার দুপুরে সে প্রেমিক আশরাফুলের বাড়িতে গিয়ে ওঠে এবং বিয়ের দাবি জানায়।
এদিকে, আশরাফুল বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছে ওই প্রেমিকা। সে বলে, আমাকে যদি বিয়ে না করে তাহলে আমি মরে যাব। তাদের প্রকৃত প্রেমের প্রমান হিসেবে প্রেমিক আশরাফুলের সাথে তার একাধিক পারস্পরিক ফাইল ছবিও দেখান প্রেমিকা।

কিন্তু,এ বিষয়ে আশরাফুলের মায়ের সাথে কথা বললে তিনি জানান, ছেলে ঢাকায় থাকে আমরা পারিবারিক ভাবে বসে এর একটা সমাধান করার উদ্যোগ নিয়েছি বলে জানান তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888