বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

অসামাজিক কার্যকলাপ এর দায়ে বগুড়ায় ৪ টি হোটেল সিলগালা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮১ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি: গতকাল সোমবার সন্ধ্যা ৭টা থেকে রাত সোয়া ১০টা পযর্ন্ত  বগুড়া শহরের সাতমাথা হোটেল পট্টি এলাকায় অবস্থিত আমির গেস্ট হাউজ ও টুইন ব্রাদার এবং শহরের তিন মাথা এলাকায় হোটেল অবকাশ আবাসিক হোটেল সিলগালা করে ভ্রাম্যমান আদালত।

এর আগে রোববার রাতে শহরের ছোট কুমিড়া এলাকায় একই অভিযোগে রয়েল ইন্টারন্যাশনালও সিলগালা করা হয়। সোমবার সন্ধ্যা থেকে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহঃ শাহানুর জামান।

সিলগালা করা আমির গেষ্ট হাউজে অভিযান চালিয়ে অসামাজিক কর্মকান্ডে জড়িত ৩ জনকে নারী ও ২ জন পুরুষকে আটক করা হয়।পরে তাদের জন প্রতি ২০০ টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়।
এর আগে গত রবিবার (১১ সেপ্টেম্বর) রাতে শহরতলীর ছোট কুমিড়া এলাকায় ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পলাশ চন্দ্র সরকার অভিযান পরিচালনা করে রয়েল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে ৩ নারী ও ৬ পুরুষ আটক করা হয় এবং প্রতিষ্ঠানটিকে সিলগালা করা হয়।

অভিযান শেষে রাত সোয়া ১০টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহঃ শাহানুর জামান জানান, আবাসিক হোটেলে অনৈতিক কর্মকান্ড চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শহরের আমির গেস্ট হাউজ ও টুইন ব্রাদার্স এবং তিনমাথা এলাকার হোটেল অবকাশ সিলগালা করা হয়। আগামীতেও এটি অব্যাহত থাকবে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আইনশৃঙ্খলা রক্ষায় আমর্ড পুলিশ ব্যাটালিয়ন সদস্যরা সহযোগীতা করেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888