শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় এ্যাড: চাঁনমিয়া হত্যার মূল পরিকল্পনাকারী রঞ্জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১২

  • আপডেট টাইম : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১৯১ ভিউ টাইম

মিলন হোসেন, নিজেস্ব প্রতিনিধি : বগুড়ায় র‌্যাবের অভিযানে এ্যাড: চাঁনমিয়া হত্যার মূল পরিকল্পনাকারী রঞ্জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।

বগুড়ার সদর থানাধীন চকফরিদ এলাকায় আসামীদের সাথে ভিকটিম এ্যাডভোকেট চাঁনমিয়া মন্ডলের জমি নিয়ে ঝগড়া হয়। তারই জেরে গত ১ নভেম্বর সকাল ৯ টার দিকে বাড়ী থেকে আদালতের উদ্দেশ্যে রওনা করে । পথিমধ্যে সদর থানাধীন চকফরিদ গ্রামস্থ চকফরিদ মাটির মসজিদের দক্ষিন পূর্ব দিকে (জনৈক মোহাম্মদ আলীর বাড়ীর পার্শ্বে) পাকা রাস্তার উপর পৌছা মাত্র আসামীরা ভিকটিম মো: চাঁনমিয়া মন্ডলকে ধারালো লোহার কুড়াল দিয়ে একাধিক আঘাত করে পালিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিমকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। উক্ত হত্যার ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে গত ১ নভেম্বর বগুড়া সদর থানায় অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে একটি মামলা রুজু করে। ঘটনাটি ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

গতকাল ৫ নভেম্বর সারে ৯ টায় চাঁনমিয়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যবররণ করে। এ ঘটনার পর থেকেই র‌্যাব আসামীদের আইনের আওতায় নিয়ে আসতে ব্যাপক গোয়েন্দা নজরদারী শুরু করে।

এরই ফলশ্রুতিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল একাধিক অভিযান পরিচালনা করে এবং অবশেষে ৬ নভেম্বর রাত দেড়টায় চাঁনমিয়া হত্যার পরিকল্পনাকারী

মোঃ রঞ্জন (৩৬), পিতা- আঃ রশিদ প্রামানিক, সাং- কলোনী চকফরিদ, থানা ও জেলা-বগুড়া’কে সদর থানার কলোনী এলাকা হতে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, তার নামে ৪ টি হত্যা মামলা ও ১টি অস্ত্র মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888