শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় বস্তাবন্দী অজ্ঞাত লাশের রহস্য উম্মোচন, ২ জন গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ২২১ ভিউ টাইম

মিলন হোসেন, নিজেস্ব প্রতিনিধি : মাননীয় পুলিশ সুপার বগুড়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), আদমদিঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার, জেলা গোয়েন্দা শাখার চৌকস সদস্যবৃন্দ এবং দুপচাঁচিয়া থানার চৌকস তদন্ত টিমের অক্লান্ত পরিশ্রমের আরেকটি ফসল।

ঘটনার শিকার ব্যক্তির নাম সবুজ খন্দকার। বয়স আনুমানিক ৬০। বাড়ি নারায়ণগঞ্জ বন্দর থানা এলাকায়। পেশায় প্রাইভেট কার চালক।

এ ঘটনায় জড়িত ব্যক্তিগণ গত ৩ নভেম্বর তার প্রাইভেট কারটি বগুড়া যাওয়ার কথা বলে ৩ দিনের জন্য রিজার্ভ ভাড়া ঠিক করে রাত্রি ৮ ঘটিকার দিকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়। ৭ নভেম্বর সবুজ খন্দকারের নিজ বাড়িতে ফেরার কথা। ৬ নভেম্বর গ্রেফতারকৃত ঢাকাইয়া আজাদের ভাড়া বাড়িতে রাত্রের খাবার কথা বলে সবুজ খন্দকারকে বাড়ির ভেতর নিয়ে তাকে হত্যা করে এবং লাশ বস্তাবন্দি করে বেলোহালি স্কুলের পিছনে পুকুরের পানিতে ডুবে রাখে।

৮ নভেম্বর সকাল বেলা লাশ ভেসে উঠলে স্থানীয় লোকজনের সংবাদের প্রেক্ষিতে দুপচাঁচিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং ঘটনার তদন্ত শুরু করে। পুলিশের বুদ্ধিদীপ্ত তদন্তে ৩৬ ঘন্টার মধ্যে ঘটনার রহস্য উন্মোচিত হয় এবং ২ জন ব্যক্তি গ্রেফতার হয়। আলামত উদ্ধারসহ আসামিদের কোর্টে সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেনঃ

দুপচাঁচিয়া বেলোহালি খামারগাড়ি এলাকার মৃত সওদাগর এর পুত্র আবুল কালাম আজাদ ওরফে বাবুল (৫২)

এবং মৃত তছির উদ্দিন এর পুত্র জহুরুল ইসলাম(৪২)।

নিহত ব্যক্তির মোবাইল ফোন ও পায়ের স্যান্ডেল গ্রেপ্তারকৃত ব্যক্তির ভাড়া বাড়ি থেকে ও চৌমুহনী এলাকার তাওসিফ ফিলিং স্টেশন থেকে নিহত ব্যক্তির ব্যবহৃত PREMIO প্রাইভেটকার গ্রেফতারকৃতদের দেখানো মতে উদ্ধার।

উল্লেখ্য, শুধুমাত্র প্রাইভেট কারটি আত্মসাৎ করার জন্যই সবুজ খন্দকার কে লাশ হতে হয়েছে বলে তদন্তে জানা যাচ্ছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888