বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাটিকাটার রাস্তা উদ্বোধন ও পরিদর্শন করেন,  উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ বগুড়া জেলা অ্যাড.বার সমিতির নির্বাচনে মতিন সভাপতি, সাধারণ সম্পাদক বাছেদ নির্বাচিত ঝিনাইগাতীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত  তথ্য গোপন করে বাংলাদেশ পলিটেকনিক ইন্সটিটিউট দখলের চেষ্টা, প্রতিবাদে সংবাদ সম্মেলন অস্বচ্ছ শিক্ষার্থীর পাশে ছাত্রলীগ নেতা জাফর প্রতিবন্ধীর অটো রিক্সা চুরি বগুড়ায় খুন, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলার আসামী শ্রী জুয়েল চন্দ্র ওরফে হাড়ী জুয়েল গ্রেফতার বগুড়ায় নবান্ন উৎসব উপলক্ষে ঐতিহ্যবাহী মহাস্থানে মাছের মেলা ঝিনাইগাতীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্ধোধন বগুড়া জিয়া মেডিকেল থেকে চুরি যাওয়া নবজাতক গাজীপুর থেকে উদ্ধার

বগুড়া জিয়া মেডিকেল থেকে চুরি যাওয়া নবজাতক গাজীপুর থেকে উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৩২ ভিউ টাইম

মিলন হোসেন, নিজেস্ব প্রতিনিধি : বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) থেকে চুরি হওয়া নবজাতককে উদ্ধার করেছে বগুড়া সদর থানা পুলিশ।

নবজাতক শিশু টি হারানোর ৪ দিন পর রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে মায়ের কোলে বুঝিয়ে দেয়া হয়েছে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম জানান, রোববার দুপুরের দিকে গাজীপুরের চন্দ্রা বাজার এলাকায় রাস্তার পাশে একটি নবজাতকের সন্ধ্যান পায় স্থানীয়রা। পরে বিষয়টি পুলিশ সুপার, বগুড়া মহোদয় জানতে পেরে সদর থানা পুলিশকে উদ্ধারের দায়িত্ব দেয়। সদর থানা পুলিশ নবজাতকের বাবা সৈকত হাসান এবং মা ইতি বেগমকে নিয়ে সেখানে গেলে তারা চুরি যাওয়া তাদের নবজাতককে শনাক্ত করে।

এদিকে, গত ৯ নভেম্বর দুপুরে শজিমেক হাসপাতালের গাইনি বিভাগ থেকে থেকে চার দিনের নবজাতক চুরির ঘটনা ঘটে। চুরি হয়ে যাওয়া ওই নবজাতকের মা ২৩ বছর বয়সী ইতি বেগম। তিনি সদর উপজেলার এরুলিয়া বানদিঘী এলাকার সৈকত হাসানের স্ত্রী।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর সন্ধ্যার দিকে তার স্ত্রী ইতি বেগম প্রসবব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরের দিন একটি ছেলে সন্তানের জন্ম দেন তিনি। তিন দিন বুধবার দুপুরে তাদেরকে রিলিজ দেওয়া হয়। রিলিজ দেওয়ার পর ইতি তার বোন নবজাতককে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। সে সময় অজ্ঞাতপরিচয় এক নারী সরকারিভাবে তাদের পাঁচ হাজার টাকা সহায়তার আশ্বাস দেন। সেই আশ্বাসে তার স্ত্রীর বোন নবজাতককে নিয়ে হাসপাতালের নিচে যান। সহায়তা পেতে কিছু কাগজ ফটোকপি করতে হবে- এই কথা বলে তাকে দোকানে পাঠান ওই নারী। তিনি দোকানে গেলে নবজাতককে নিয়ে সটকে পড়েন তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888