সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সিহালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে স্বেচ্ছাচারিতার অভিযোগ । দুপচাঁচিয়া’র তালোড়া নর্থ বেঙ্গল জুট মিলে অগ্নিকান্ডে ২ কোটি টাকার ক্ষতি দুপচাঁচিয়ার সাংবাদিক ফিরোজ হোসেনের চাচাতো ভাই শামীম হোসেনের ইন্তেকাল : শোক দুপচাঁচিয়ায় প্রতিবেশীর হয়রানির প্রতিবাদে গৃহবধূর সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় নকল স্বর্ণের মূর্তি বিক্রি চক্রের মহিলা সহ গ্রেফতার দুই দুপচাঁচিয়ায় কাঠ ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা  অনুষ্ঠিত  শেরপুরে ৬ কেজি গাজা সহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার বগুড়ার মোকামতলা ইউপি সদস্যকে মারপিট থানায অভিযোগ, ব্যবস্থা নেওয়ার দাবী ঝিনাইগাতীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাকে ভূয়া মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দুপচাঁচিয়ায় নে শার টাকা না পেয়ে পিতাকে ছু রিকা ঘাত, পুত্র সহ গ্রে ফতার ৪

বগুড়া জেলা অ্যাড.বার সমিতির নির্বাচনে মতিন সভাপতি, সাধারণ সম্পাদক বাছেদ নির্বাচিত

  • আপডেট টাইম : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৫১ ভিউ টাইম

মিলন হোসেন, নিজেস্ব প্রতিনিধি : বগুড়া জেলা অ্যাডভোকেটস্ বার সমিতির নির্বাচন ২০২২ – এ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও মহাজোট মনোনীত অ্যাড. আব্দুল মতিন পিপি সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল মনোনীত প্রার্থী আব্দুল বাছেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

অ্যাড. আব্দুল মতিন পেয়েছেন ২৪৯ ভোট। এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল এর প্রার্থী মো: আতাউর রহমান খান মুক্তা পেয়েছেন ২৪৮ ভোট।

২৬৬ ভোট পেয়ে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল এর প্রার্থী অ্যাড. মো: আব্দুল বাছেদ। তাঁর তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী অ্যাড. এ, এইচ, এম গোলাম রব্বানী খাঁন রোমান পেয়েছেন ২০২ ভোট।

মোট ১৩টি পদের মধ্যে সভাপতি ও একটি কার্যনির্বাহী সদস্যসহ দুটি পদে জয়লাভ করেছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও মহাজোট মনোনীত দুইজন প্রার্থী। সাধারণ সম্পাদকসহ বাকি সবগুলো পদে জয়ী হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সিনিয়র আইনজীবী অ্যাড. বিনয় কুমার রজত এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, এবার বগুড়া জেলা অ্যাডভোকেটস্ বার সমিতির নির্বাচনে মোট ভোটার ছিলেন ৩৭৮ জন। এরমধ্যে ৩৫৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

৩২১ ও ৩০৬ ভোট পেয়ে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থী মো: মাসফিকুর রহমান তালুকদার (রুবেল) ও মোঃ সাখাওয়াত হোসেন মল্লিক।

৩৪৮ ও ২৯৭ ভোট পেয়ে যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থী যথাক্রমে মো: আমিনুল ইসলাম শাহীন ও মোছা: মাহবুবা খাতুন সুখী। ২৮৮ ভোট পেয়ে লাইব্রেরী ও সমাজ কল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: উজ্জল হোসেন, ৩৪৪ ভোট পেয়ে ম্যাগাজিন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: গোলাম মোস্তফা মজনু।

এদিকে, ৩৫১ ভোট পেয়ে ১নং কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থী অ্যাড. মো: মিজানুর রহমান মিজান,

৩৩৪ ভোট পেয়ে ২য় কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী অ্যাড. মোছা: বেবী খাতুন,

৩১৬ ভোট পেয়ে ৩য় কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন জাতীয়তাবদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থী অ্যাড. মো: আব্দুস সালাম,

২৯৫ ভোট পেয়ে ৪র্থ কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থী অ্যাড. মো: সিরাজুল ইসলাম ও ২৯৩ ভোট পেয়ে ৫ম কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাড. মো: সাইফুল ইসলাম।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888