সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সিহালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে স্বেচ্ছাচারিতার অভিযোগ । দুপচাঁচিয়া’র তালোড়া নর্থ বেঙ্গল জুট মিলে অগ্নিকান্ডে ২ কোটি টাকার ক্ষতি দুপচাঁচিয়ার সাংবাদিক ফিরোজ হোসেনের চাচাতো ভাই শামীম হোসেনের ইন্তেকাল : শোক দুপচাঁচিয়ায় প্রতিবেশীর হয়রানির প্রতিবাদে গৃহবধূর সংবাদ সম্মেলন দুপচাঁচিয়ায় নকল স্বর্ণের মূর্তি বিক্রি চক্রের মহিলা সহ গ্রেফতার দুই দুপচাঁচিয়ায় কাঠ ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা  অনুষ্ঠিত  শেরপুরে ৬ কেজি গাজা সহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার বগুড়ার মোকামতলা ইউপি সদস্যকে মারপিট থানায অভিযোগ, ব্যবস্থা নেওয়ার দাবী ঝিনাইগাতীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাকে ভূয়া মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দুপচাঁচিয়ায় নে শার টাকা না পেয়ে পিতাকে ছু রিকা ঘাত, পুত্র সহ গ্রে ফতার ৪

আক্কেলপুরে ইউএনও এস এম হাবিবুল হাসানকে বিদায় তাহমিনা আক্তারকে বরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৮২ ভিউ টাইম

রিফাত হোসেন মেশকাত,আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধিঃ ১২ জানুয়ারি

সদ্য বিদায়ী জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান ও সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বরণ করে নিয়েছে উপজেলা পরিষদ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) উপজেলা পরিষদ সভাকক্ষে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা পরিষদ।

দীর্ঘ ২বছর ৭মাস উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান দায়িত্ব পালন শেষে রংপুর সিটি কর্পোরেশনে প্রধান সম্পত্তি কর্মকর্তা হিসেবে বদলী হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুল ও ক্রেস্ট প্রদান করে বিদায় সংবর্ধনা জানানো হয়।একই সময় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তারকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা পরিষদ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রহিমের সঞ্চালনায় বিদায়ী বক্তব্য রাখেন,  ইউএনও এস এম হাবিবুল হাসান। এ সময় আক্কেলপুর উপজেলায় দীর্ঘ দিন দায়িত্ব পালনকালের স্মৃতিচারণ করেন।

তিনি বলেন, দায়িত্ব পালনকালীন সময়ে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুধিজনসহ সর্বস্তরের মানুষের অকুন্ঠ ভালোবাসা আর সহযোগিতা পেয়েছি। এই অঞ্চলের মানুষ অত্যন্ত সহজ-সরল প্রকৃতির এবং প্রশাসনের কাজে তারা সহযোগিতা করতে সদা প্রস্তুত।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সালাম আকন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নবযোগদানকৃত ইউএনও তাহমিনা আক্তার, পৌর মেয়র মোঃ শহীদুল আলম চৌধূরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ফিরোজ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আহসান কবির এপ্লব, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ইমরান হোসেন, মৎস্য কর্মকর্তা রতন কুমার সাহা, আক্কেলপুর প্রেসক্লাবের সভাপতি ওমপ্রকাশ আগরওয়ালা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মকবুল হোসেন প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপজেলা প্রসাশন ও পরিষদের সকল দফতরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888