বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

দুপচাঁচিয়ায় প্রতিবেশীর হয়রানির প্রতিবাদে গৃহবধূর সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৫০১ ভিউ টাইম

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি :
২৯ জানুয়ারি  রোববার দুপচাঁচিয়া উপজেলা পৌরসভার ৮নং ওয়ার্ড পশ্চিম বোরাই গ্রামের প্রতিবেশির বিরুদ্ধে মটরসাইকেল চাপা দিয়ে আহতকরাসহ বিভিন্ন ভাবে হয়রানির অভিযোগ এনে এবং তার প্রতিবাদে গৃহবধূ আতশী রানী পাল সংবাদ সম্মেলন করেছেন।
দুপচাঁচিয়া প্রেসক্লাবে স্বামী কমল কুমার পাল ও দুই কন্যাসহ সংবাদ সম্মেলনে আতশী রানী পাল তার লিখিত বক্তব্যে বলেন, তিনি দুপচাঁচিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড পশ্চিম বোরাই গ্রামের স্থায়ী বাসিন্দা। তার স্বামী কমল কুমার পাল একজন ওষুধ ব্যবসায়ী। স্বামীর ব্যবসায়ী ব্যস্ততার মাঝে তিনি তার দুই কন্যা সন্তানকে নিয়ে সংসার সকল দায় দায়িত্ব পালন করে আসছেন। তার প্রতিবেশি শ্যামল চন্দ্র সাহার ছেলে সুমন কুমার সাহা (৩০) সাথে বাড়ির রাস্তার জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই রাস্তাকে কেন্দ্র করে সুমন সাহা নিজে ও বাহিরের সন্ত্রাসী বাহীনি দ্বারা বিভিন্ন সময় তার ও তার পরিবারের উপর বিভিন্ন ভাবে অত্যাচার নির্যাতনসহ হয়রানী করে আসছে। তারই জের ধরে গত ১৫ জানুয়ারি রোববার সে বাড়ির সামনে দাড়ানো অবস্থায় সুমন সাহা তার মটরসাইকেল বেপড়োয়া গতিতে চালিয়ে তাকে ধাক্কা দেয়। এতে সে রাস্তায় ছিটকে পড়ে যায় এবং হাটুতে গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয় লোকজনের তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনাটি সোস্যাল মিডিয়া ফেসবুকে ব্যাপক প্রচারিত হয়। এ ছাড়াও বাড়ির সামনের সিসি ক্যামেরায় ধারণকৃত রয়েছে। এ ঘটনায় তার স্বামী কমল কুমার পাল থানায় সুমন সাহার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এতে সুমন সাহা আরো ক্ষিপ্ত হয়ে উঠেছে সে আতশী রানীর পরিবারের লোকজনকে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে। বর্তমানে তিনি সহ তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে তিনি তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888