মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়া সদরে দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বগুড়া ধুনটের ছাত্রলীগ নেতা আবু সালেহ স্বপনের বিরুদ্ধে পদ বাণিজ্যের অভিযোগ বগুড়া সদর দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন বগুড়া জেলা তাঁতী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন বগুড়ায় বিএএফ শাহীন স্কুলের বাসের ধাক্কায় এক ভ্যান চালক নিহত বাংলাদেশ সাংবাদিক জোট বগুড়া জেলা কমিটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কর্তন ও আলোচনা সভা ঝিনাইগাতী ক্ষতবিক্ষত গারো পাহাড়ের চিত্র পাল্টাতে কাজ শুরু বন বিভাগের।  বগুড়ায় প্রীতি ও সুধী সমাবেশ অনুষ্ঠিত। বগুড়া ধুনটের ফৌজিয়া বিথী পেলেন “আইপিডিসি-প্রথম আলো প্রিয় শিক্ষক সম্মাননা ২০২২” বগুড়ায় ডিবি’র মাদক বিরোধী অভিযানে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার – ২

বগুড়ায় ফার্মেসীর লাইসেন্স নিয়ে দেখতেন রুগী, অতঃপর জরিমানা, প্রতিষ্ঠান সিলগালা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৪ ভিউ টাইম

বার্তা সম্পাদক : বগুড়ায় ফার্মেসির লাইসেন্স নিয়ে তিনি নিজেকে চিকিৎসক হিসেবে পরিচয় দিতেন।  নিয়মিত রুগী দেখতেন এবং দিতেন অ্যান্টিবায়োটিক ট্যাবলেট। অথচ তার নেই কোনো চিকিৎসা বিষয়ক সনদ। শুধু তা-ই নয়, শিক্ষাগত যোগ্যতারও কোনো সনদ দেখাতে পারেননি। দশ বছর ধরে করে আসছেন এমন প্রতারণা। অবশেষে ধরা পড়ে গুনলেন জরিমানা সেই সাথে প্রতিষ্ঠান টি সিলগালা করা হয়েছে।

এমন ঘটনাটি ঘটেছে বগুড়া সদরের গোদারপাড়া বাজারে। চিকিৎসক পরিচয় দেওয়া সেই প্রতারক হলেন মাহবুবুর রহমান (৫০) । ওই বাজারের মাহবুব ফার্মেসির স্বত্তাধিকারী তিনি। তার ফার্মেসির সামনে লেখা আছে মাহবুব চিকিৎসালয়।

গোপন সংবাদে তার প্রতারণার বিষয়টি জানতে পারেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতর। আজ ১৬ মার্চ বৃহস্পতিবার দুপুরে ওই ফার্মেসিতে অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের বগুড়া কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী।

এসময় চিকিৎসক সেজে প্রতারণা করার অভিযোগের সত্যতা পাওয়া যায়। এ কারণে মাহবুবুর রহমানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং একই সঙ্গে তার ফার্মেসি সাময়িক সিলগালা করা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে ইফতেখারুল আলম রিজভী বলেন, দীর্ঘ বছর ধরে নামের আগে চিকিৎসক শব্দ ব্যবহার করে আসছিলেন মাহবুবুর রহমান। প্রতারণা করে নিয়মিত রোগীও দেখতেন তিনি। এমন অভিযোগের সত্যতা পেয়ে তাকে জরিমানা করা হয়েছে।

এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888