শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কুপিয়ে স্বামী-স্ত্রীকে  আহত

  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১২০ ভিউ টাইম

বিশেষ প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের ফাকরাবাদ গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কুপিয়ে স্ব-স্ত্রীক আহত হওযার গটনা ঘটেছে।

২৪ মার্চ শুক্রবার বিকেল আনুমানিক ৩ টার দিকে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষের ধারালো দা’য়ের আঘাতে ফাকরাবাদ গ্রামের মৃত আ:খালেকের ছেলে আব্দুর রহিম ও তার স্ত্রী আনোয়ারা খাতুন মারাক্তক ভাবে আহত হয়ে বর্তমানে শেরপুর জেলা সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। থানায় দায়ের করা অভিযোগ ও এলাকাবাসীদের সাথে কথা বলে জানা গেছে, বাড়ীর সীমানাকে কেন্দ্র করে প্রতিবেশী মুসলিম উদ্দিনের ছেলে মো. সিরাজুল ইসলামের সাথে বিরোধ চলে আসছে। ঘটনার দিন, তারিখ ও সময়ে আব্দুর রহিম একটি কাঠের বাগান ক্রয়ের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে রাস্তায় উঠলে বিবাদী সিরাজুল ইসলাম ও তার লোকজন অকথ্য ভাষায় গালিগালাজ করা সহ এক পর্যায়ে আকস্মিক ভাবে রহিমের উপর দারালো দা’দিয়ে হামলা চালিয়ে তাকে মারাত্বক ভাবে আহত করে। রহিমকে বাঁচাতে তার স্ত্রী আনোয়ারা খাতুন এগিয়ে এলে তাকেও কুপিয়ে রক্তাক্ত ও জখম করে। এসময় তারা উভয়েই অজ্ঞান হয়ে পড়ে। এ সুযোগে রহিমের পকেটে থাকা ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয় সিরাজুল গংরা। পরে প্রতিবেশীরা রহিম ও তার স্ত্রীকে দ্রুত উদ্ধার করে ঝিনাইগাতী হাসপাতালে নিয়ে আসে। পরে উভয় রোগীর অবস্থা আশংকাজনক হওয়াই তাদেরকে ২৪ মার্চ শুক্রবার রাতেই শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করে। পরবর্তীতে আহত রহিমের ছেলে আসাদুজ্জামান আশিক বাদী হয়ে ৪ ব্যক্তির নামে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেন। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল আলম ভূঁইয়া অভিযোগটি আমলে নিয়ে সরেজমিনে পরিদর্শণ পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য এসআই তোফাজ্জল হোসেনকে দ্বায়িত্ব প্রদান করেন। ঝিনাইগাতী থানার এসআই তোফাজ্জল হোসেন এ ব্যাপারে একটি অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, সরেজমিন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারটি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888