বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

“নির্দলীয় সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন হতে হবে” বগুড়ার জনসভায় ডাঃ খন্দকার মোশারফ

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১১৯ ভিউ টাইম

মিলন হোসেন, বার্তা সম্পাদক : শুক্রবার ২৬ মে বগুড়ার সেন্টাল স্কুল মাঠে বিএনপির জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন,

বর্তমান সরকারের মিথ্যাচার, ব্যর্থতা এবং মানবাধিকার লঙ্ঘনের জন্য বিশ্ব দরবারে বাংলাদেশের সুনাম ক্ষুন্ন হয়েছে। আমেরিকা বিভিন্ন ব্যক্তির উপর নিষেধাজ্ঞা দিয়েছে। তারা আমেরিকায় প্রবেশ করতে পারবে না। আমেরিকার এই সিদ্ধান্ত বাংলাদেশের জন্য লজ্জাজনক।

এই সরকারের অধিনে যত নির্বাচন হয়েছে প্রত্যেক নির্বাচন কলুষিত হয়েছে। তাই এই সরকারের অধিনে আর কোন নির্বাচন নয়। অবশ্যই নির্দলীয় সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন হতে হবে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠায় বিএনপির নেতাকর্মিদের ছোট খাটো ভুলত্রুটি ভুলে গিয়ে একত্রিত হয়ে কাজ করতে হবে।

ডাঃ খন্দকার মোশারফ হোসেন আরো বলেন, “আওয়ামীলীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই গণতন্ত্র হত্যা করেছে। অর্থনীতি ধ্বংস করেছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য হাহাকার সৃষ্টি হয়েছে। ব্যাংক লুট করা হয়েছে। অর্থনীতি ধ্বংস করা হয়েছে। ইতোপূর্বে সমাজতান্ত্রিক অর্থনীতির নামে লুটপাট করা হয়েছে। ১৯৭৪ এর মত দেশে আবার দুর্ভিক্ষের পদধ্বনি শোনা যাচ্ছে। মানুষ সু বিচার বঞ্চিত হচ্ছে। কোথাও সুবিচার নাই। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেওয়া হয়েছে। তারেক রহমানকে সাজা দেওয়া হয়েছে। এই সরকারের পদত্যাগ বিএনপির দাবি নয়, এই সরকারের পদত্যাগ জনগণের দাবি”।

বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপি কেন্দ্রিয় কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন –

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এড. একেএম মাহবুবর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক এ এইচএম ওবাইদুর রহমান চন্দন, বগুড়া জেলা বিএনপির সাবেক আহবায়ক ও সাবেক এমপি গোলাম মোঃ সিরাজ, বিএনপির কেন্দ্রিয় সদস্য কাজী রফিকুল ইসলাম, সাবেক এমপি মোঃ মোশারফ হোসেন।

মোঃ জাহিদুল ইসলাম হেলালের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, ফজলুল বারী তালুকদার বেলাল, লাভলী রহমান, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, এড. মোজাম্মেল হক, ডা. আজফারুল হাবিব রোজ, নাজমা আকতার, সাইফুল ইসলাম রনি, এনামুল হক সুমন, শহর বিএনপির সভাপতি হামিদুল হক চৌধুরী হিরু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, সাধারণ সম্পাদক এড. সৈয়দ জহুরুল ইসলামসহ প্রমুখ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888