বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

নন্দীগ্রামে ভটভটি উল্টে দুই সহোদর নিহত

  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০১৯
  • ১৭০০ ভিউ টাইম

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় মহিষবাহী শ্যালো ইঞ্জিনচালিত যান ভটভটি উল্টে ব্যবসায়ী দুই ভাই নিহত হয়েছেন। স্থানীয় লোকজন জানান, ভটভটি উল্টে মহিষের নিচে চাপা পড়ে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। দুর্ঘটনায় একটি মহিষও মারা গেছে।

গতকাল রোববার রাত ১১টার দিকে নন্দীগ্রাম উপজেলার পদ্মপুকুর নামক স্থানে কুমিড়া-পণ্ডিতপুকুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন নন্দীগ্রাম উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের তৈয়বপুর গ্রামের গরু ব্যবসায়ী আঙ্গুর আলী (৪৫) ও তাঁর ছোট ভাই হাবিবুর রহমান (১৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজশাহীর একটি হাট থেকে দুটি মহিষ কিনে ভটভটিযোগে বাড়ি ফিরছিলেন গরু ব্যবসায়ী দুই ভাই আঙ্গুর ও হাবিবুর। রাত ১১টার দিকে বাড়ি পৌঁছানোর কয়েক মিনিট আগে বসতবাড়ির কাছাকাছি পদ্মপুকুর মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে যায়। এতে ভটভটির নিচে চাপা পড়ে মহিষসহ যাত্রী আঙ্গুর ও হাবিবুর। দুই ভাইয়ের সঙ্গে চাপা পড়া একটি মহিষও ঘটনাস্থলে প্রাণ হারায়। দুর্ঘটনার পর পালিয়ে যান ভটভটিচালক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নন্দীগ্রাম থানার কুমিড়া পণ্ডিতপুকুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক নুর মোহাম্মদ বলেন, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন উল্টে যাওয়া ভটভটির নিচ থেকে দুই ভাইয়ের লাশ উদ্ধার করে। মহিষের নিচে চাপা পড়ে তাঁদের মৃত্যু হয়েছে। চালক পলাতক। এ ঘটনায় নন্দীগ্রাম থানায় মামলা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888