শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

নদীতে শিশু নিক্ষেপ, সিলেটে সৎ মা আটক

  • আপডেট টাইম : শনিবার, ৬ জুলাই, ২০১৯
  • ১৪৮১ ভিউ টাইম

সিলেটের কুমারগাঁও এলাকায় সেতুর উপর থেকে এক শিশুকে ধাক্কা সুরমা নদীতে ফেলে দেয়েছেন তার সৎমা। এ ঘটনায় সালমা বেগম নামের ওই নারীকে আটক করেছে পুলিশ। নদী থেকে এখন পর্যন্ত শিশুটিকে উদ্ধার করা যায়নি।

শুক্রবার বিকেল ৩টার দিকে সেতু থেকে শিশুকন্যা মাহাকে নদীতে ফেলে দেন সালমা।

তবে বিকেলে জালালাবাদ থানা হাজতে আটক থাকা অবস্থায় সালমা বেগম দাবি করেছেন, তিনি মাহাকে নিয়ে সেতুর রেলিংয়ে বসেছিলেন। এসময় অসাবধনতাবশত: শিশুটি পড়ে যায়।

আটক সালমা বেগম (২৮) সিলেট মহানগরীর জালালাবাদ থানার ফতেহপুর গ্রামের জিয়াউল হকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজনের বরাত দিয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমদ জানান, শুক্রবার দুপুরে সৎ মেয়ে মাহাকে নিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি মীরেরগাওয়ে যাচ্ছিলেন সালমা বেগম। কুমারগাওয়ে সুরমা নদীর উপর নির্মিত সেতুর উপর আসার মেয়েকে নদীতে ফেলে দেন তিনি।

পরে জনতার সহায়তায় সালমাকে আটক করা হয়। আর ডুবুরিরা চেষ্টা চালিয়েও এখন পর্যন্ত শিশুটিকে উদ্ধার করতে পারেনি।

জানায় সালমার মামাতো বোন রাজনা বেগমের সাথে বিয়ে হয় ফতেহপুর গ্রামের জিয়াউল হকের। বনিবনা না হওয়ায় তাদের ডিভোর্স হয়। ওই দম্পত্তির সন্তান মাহা। রাজনাকে ডিভোর্সের পর সালমাকে বিয়ে করেন জিয়াউল হক। সালমা বেগমও দুই বছর বয়সী এক কন্যা সন্তানের জননী। মাহাও এই দম্পত্তির সাথে থাকতেন। শুক্রবার নিজের সন্তানকে বাড়িতে রেখে সতীনের সন্তানকে নিয়ে বাবার বাড়ি রওয়ানা দেন সালমা। এরপর সেতুতে উঠে মেয়েটিকে নদীতে ফেলে দেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888