শুক্রবার, ০৯ জুন ২০২৩, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ার ধুনট থানা থেকে আসামী পলায়ন, তিন পুলিশ সদস্য কে প্রত্যাহার বগুড়ায় অতিরিক্ত গরম আর লোডশেডিং এ কদর বেড়েছে হাতপাখার ! দুপচাঁচিয়ায় তিন দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ইউপি চেয়ারম্যান, সদস্য ও সচিবগণের ৩দিন ব্যাপী “মৌলিক প্রশিক্ষণ “কোর্সে শেষ ঝিনাইগাতী উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া শহর শাখার ১৫ নং ওয়ার্ডে সদস্য সংগ্রহ ও বিশেষ কর্মীসভা অনুষ্ঠিত! জনপ্রিয় প্রার্থী মোঃ আব্দুল মোমিন প্রতীক লাটিম মার্কা শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগে সন্মান জনক পদ না দেওয়াই ভাইস চেয়ারম্যান ফাইমা আক্তারের সংবাদ সন্মেলন বগুড়ার নামুজা থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার মহারশি নদীর বেড়িবাঁধ নির্মাণে ব্যাপক অনিয়ম বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যাকাণ্ডের মূল হোতা রবিনসহ গ্রেফতার- ৫

পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোয় ইউপি সদস্যকে নোটিশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯
  • ১২৮০ ভিউ টাইম

News Dex  পদ্মা সেতু নির্মাণ কাজে ‘মানুষের মাথা লাগবে’- সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন গুজব রটানোর অভিযোগে হাটহাজারীর এক ইউনিয়ন পরিষদ সদস্যকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন।

বুধবার সন্ধ্যায় ফতেপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের সদস্য মো. আলমগীর হোসেনকে এ নোটিশ দেওয়া হয়।

ওই ইউপি সদস্যের বিরুদ্ধে কেন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা জানতে চেয়ে তাকে নেটিশ পাওয়ার তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শাতে বলেছেন ইউএনও।

এ বিষয়ে ইউএনও রুহুল আমিন সমকালকে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ইউপি সদস্য মো. আলমগীর তার ফেসবুক ওয়ালে ‘পদ্মা সেতুর জন্য মাথা লাগবে’ ও ‘গুজব নয় সত্যি, রক্ত চায় পদ্ধা সেতু’ শিরোনামে দুটি ছবি পোষ্ট করে গুজব ছড়িয়েছেন। একজন জনপ্রতিনিধি হিসেবে তিনি এ ধরনের গুজব ছড়িয়ে জনমনে উৎকণ্ঠা ও উদ্বেগ সৃষ্টি করেছেন।

তিনি বলেন, ‘আলমগীরের এ কর্মকাণ্ড অনভিপ্রেত ও চরম দায়িত্বজ্ঞানহীন। তাই তার বিরুদ্ধে এ সংক্রান্তে কেন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা জানতে চেয়ে নেটিশ প্রাপ্তির তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর বলেছি।’

এদিকে এ বিষয়ে জানতে মোবাইল ফোনে ইউপি সদস্য মো. আলমগীর হোসেনের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888