শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

  • আপডেট টাইম : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
  • ১০৯০ ভিউ টাইম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার যাত্রাপুর গ্রামে একটি বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনার সময় আরো ৩ জনকে আটক করা হয়েছে।

নিহত সাদ্দাম জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কামাল মিয়ার ছেলে। পুলিশের দাবি, নিহত সাদ্দাম ডাকাত দলের সদস্য।

পুলিশ জানায়, সম্প্রতি ঢাকা-সিলেট ও কুমিল্লা সিলেট মহাসড়কসহ কয়েকটি স্থানে ট্রাক ছিনতাই, চালককে ছুরিকাঘাত, সিএনজি চালককে হত্যা মামলা তদন্তকালে পুলিশ গোপন সুত্রে জানতে পারে, একদল ডাকাত ঢাকা-সিলেট মহাসড়কে ডাকাতি করার উদ্দেশে আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামে মিলিত হয়েছে। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ, সদর থানা ও আশুগঞ্জ থানা পুলিশের দল উক্ত এলাকা তিন দিক দিয়ে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলি শেষে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে জানা যায়, নিহত ব্যক্তি ডাকাত সদস্য সাদ্দাম হোসেন। এসময় ঘটনাস্থল থেকে মো. আকাশ মিয়া (২৭), হৃদয় মিয়া (২৫) ও আশরাফুল ইসলাম (২৫) নামে অপর ৩ ডাকাত সদস্যকে আটক করে। আটককৃতরা জেলার সদর উপজেলা ও সরাইল উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ সমকালকে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল, গুলির খোসা ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888