বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

চারঘাটে বিএনপির কমিটি নির্বাচনে সাধারণ সম্পাধক প্রার্থীর নির্বাচন বর্জন

  • আপডেট টাইম : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১৫৬৭ ভিউ টাইম

নিজস্ব প্রতিবেদক,চারঘাট:
চারঘাটে শলুয়া ইউনিয়ন বিএনপির কমিটি নির্বাচনে আওয়ামীলীগ সমর্থনকারী ব্যাক্তিকে শলুয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পদে মনোনয়ন দেওয়ার অভিযোগ উঠেছে। যার পরিপ্রেক্ষিতে আরেক সাধারণ সম্পাদক পদপ্রার্থী এই নির্বাচন বর্জন করেছেন এবং ন্যায় বিচার চেয়ে ও এই বিষয়টি সুষ্ঠু তদন্তের জন্য চারঘাট উপজেলা শাখা বিএনপির আহবায়ক এর নিকট লিখিত অভিযোগ প্রদান করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোগকারী সাধারণ সম্পাদক পদপ্রার্থী রবিউল ইসলাম এর প্রতিদ¦ন্দী পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর মাস্টার ২০১৯ সালে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেন। এছাড়াও ২০১৯ সালে চারঘাট উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কা প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার প্রচারনা চালান । এই প্রচার প্রচারনা চালাতে বিএনপির স্থানীয় নেতা সহ এলাকার অসংখ্য ব্যক্তিবর্গরা দেখেছেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্থানীয়া নেতাকর্মীরা তার আওয়ামীলীগে যোগদানের ছবি ভাইরাল করেছিলেন। সেই সময় উপজেলা বিএনপির সভাপতি আবু সাঈদ চাঁদ তাকে দলীয় কর্মকান্ড থেকে অব্যহতি এবং তার পদ স্থগিত করে। সে আওয়ামীলীগে থাকা অবস্থায় উপজেলার ২নং হলিদাগাছী ওয়ার্ডের সদস্য হয়ে শলুয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন সংগ্রহ করেছেন।

শলুয়া ইউনিয়ন বিএনপির স্থানীয় অসংখ্য নেতাকর্মীরা বলেন, এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর মাস্টারকে মনোনয়ন দেওয়ায় আমাদের ব্যপক দৃষ্টিগোচর হয়েছে । তারা আরও বলেন যেহেতু এই নির্বাচন রবিউল ইসলাম বর্জন করেছেন তাই আমাদের উপজেলা কমিটির কাছে দাবি থাকবে পরবর্তী নির্বাচনে যেন এরকম কাউকে মনোনয় সংগ্রহ করতে না দেওয়া হয় এবং এই নির্বাচন বর্জনের কারন সুষ্ঠু ভাবে তদন্ত করে অতি দ্রুত প্রয়োজনী ব্যবস্থা করেন।

নির্বাচন বর্জনের বিষয়টি জানতে চাইলে রবিউল ইসলাম জানান, যেহেতু এই নির্বাচন দলের অভ্যন্তরীন নির্বাচন তাই অন্য দলের লোকের সাথে নির্বাচনে প্রতিদ¦ন্দীতা করা যায়না । তাই আমি এই নির্বাচন বর্জন করেছি।

অপরদিকে প্রতিদ্বন্দী সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর মাস্টার বলেন,আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে সেগুলো সম্পূর্ন ভিত্তিহীন। আমি কিছু দিন আগেও আমার নিজ ওয়ার্ডে সভাপতি হয়েছিলাম । আমি একজন স্কুলের প্রধান শিক্ষক, নির্বাচনে আমার ভোট বেশি থাকার কারনে আমার প্রতিদ্বন্দী প্রার্থী ভোট বর্জন করেছেন।

এসব বিষয়ে চারঘাট উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আব্দুল কুদ্দুস বলেন,সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম এর কাছ থেকে আমি একটা অভিযোগ পেয়েছি বিষয়টা আমি রাজশাহী জেলা বিএনপির কমিটির নিকট হস্তান্তর করবো তারা সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888