বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় ঘোড়ার মৃত্যুতে হাসপাতালে ময়নাতদন্ত করা হয়।

  • আপডেট টাইম : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ১২৭৪ ভিউ টাইম
বগুড়ায় ঘোড়ার মৃত্যুতে হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। শনিবার (২৩ নভেম্বর) বগুড়া সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সেলিম আলী শেখ মৃত ঘোড়ার ময়নাতদন্ত সম্পন্ন করেন……
পুলিশ জানায়, হরিগাড়ি এলাকায় ঘোড়ার গাড়ি বা টমটম চালক জামাত আলীর সঙ্গে প্রতিবেশী আব্দুল হান্নানের জমি নিয়ে বিরোধ চলছে। এর জের ধরে জামাত আলী থানায় অভিযোগ করলে বগুড়া সদর থানা থেকে রোববার দু’পক্ষকে নিয়ে বসার কথা জানানো হয়। কিন্তু তার আগেই শুক্রবার (২২ নভেম্বর) দুই পক্ষ আবারও বিরোধে জড়িয়ে পড়ে এবং একে অপরের বিরুদ্ধে মারপিটের অভিযোগ উঠে।
জামাত আলীর জামাতা হেলাল উদ্দিন অভিযোগ করেছেন, প্রতিপক্ষ আব্দুল হান্নানসহ তার লোকজন শুক্রবার রাতে তার শ্বশুর বাড়িতে হামলা চালায়। তারা তার শ্বশুর জামাত আলীর ঘোড়াকেও মারপিট করে। এক পর্যায়ে তারা ঘোড়ার খাবারে বিষ প্রয়োগ করে। এরপর শনিবার সকালে ঘোড়ার মৃত্যু হয়। ওই ঘটনায় বগুড়া সদর থানায় জিডি করা হয়েছে।
তবে আব্দুল হান্নানের পক্ষের লোকজন ওই অভিযোগ অস্বীকার করে বলেছেন, জামাত আলীর লোকজন উল্টো তাদের ওপর হামলা চালিয়েছে। ওই ঘটনায় তাদের পক্ষ থেকে থানায় পাল্টা অভিযোগ করা হয়েছে দাবি করে বলা হয়, জামাত আলীর ঘোড়া রোগাক্রান্ত ছিল। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন ছিলিপুর পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর আব্দুল আজিজ মণ্ডল জানান, ঘোড়াকে বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে, এমন অভিযোগ পাওয়ার পর ময়নাতদন্তের সিদ্ধান্ত হয়। এজন্য বগুড়া সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সেলিম আলী শেখকে ডাকা হয়।
বগুড়া সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সেলিম আলী সেখ জানান, শনিবার বিকেল ৩টার দিকে মৃত ঘোড়ার ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। এরপর তাকে মাটিতে পুঁতে রাখা হয়।
তিনি বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেতে মাস খানেক সময় লাগবে। প্রতিবেদন হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে ঘোড়াকে বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে নাকি তার স্বাভাবিক মৃত্যু হয়েছে….

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888