বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের পক্ষ থেকে দেশ বাসিকে ইংরেজি নববর্ষ শুভেচ্ছা!!

  • আপডেট টাইম : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ৩৮২ ভিউ টাইম
নড়াইল প্রতিনিধিঃ    নড়াইলে চারদিকে সাজ সাজ ভাব মনে হচ্ছে।  হিসাবে একটি বছর শেষ হয়ে নতুন আরেকটি বছর শুরু হতে যাচ্ছে। নববর্ষ মানেই নতুন বছর। সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।সেই সংগে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সহসভাপতি পৌর কমিশনার মাহাবুর শেখ, সাধারন সংম্পাদক হিমেল মোল্যা, সাংগটনিক সংম্পাদক সমাজের কাগজের নড়াইল প্রতিনিধি বুলু দাস, উপদেষ্টা আক্তার মোল্যা, সদস্য সাজ্জাত হোসেন তুহিন, ভোরের বানী পত্রিকার জাহাঙ্গীর শেখ, সভাপতি তার শুভেচ্ছা বক্তব্যে বলেন,   নববর্ষ নতুন ভাবনায়, নতুন সাধনায় সামনে এগিয়ে চলার পথনির্দেশ করে। অতীতের সব ভুল-ভ্রান্তি ও অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে সকল অন্ধকারকে পেছনে ফেলে এগিয়ে যেতে হবে আলোকিত ভবিষ্যতের দিকে। অতীতের সব ভুল-ভ্রান্তির চুলচেরা বিশ্লেষণ ও কঠোর আত্মসমালোচনার মাধ্যমে নিজ নিজ দায়বদ্ধতা স্বীকার করে ভবিষ্যতে চলার পথকে প্রশস্ত করা প্রয়োজন।

সাম্প্রদায়িকতা ও ধর্মান্ধতাসহ সব মানবতাবিরোধী চিন্তা-চেতনা পরিহার করা প্রয়োজন। যা কিছু অন্যায় ও অমঙ্গলকর, তার বিরুদ্ধে রুখে দাঁড়ানো প্রয়োজন। বলা বাহুল্য যে, বর্তমান নড়াইলের প্রেক্ষাপটে কথাগুলো বলা যতটা সহজ, সেগুলো বাস্তবে রূপ দেয়াটা ততটাই কঠিন।

নড়াইল আর্থ-সামাজিক, রাজনৈতিক এবং আন্তর্জাতিক সম্পর্কের ক্ষেত্রে জঙ্গিবাদ একটি বড় সমস্যা। জঙ্গিবাদের বিষয়টি আমাদের সমাজে যেভাবে ঘৃণিত হওয়ার প্রয়োজন ছিল বাস্তবে আমরা জঙ্গীবাদকে সেভাবে ঘৃণা করতে পারিনি। যারা ধর্মের নামে নিরীহ মানুষকে হত্যা করে, তারা নন্দিত নয়, বরং তারা ঘৃণিত। মানুষ তাদের অন্তর থেকে ঘৃণা করে। নড়াইলের অর্জন নস্যাৎ হয়ে যেতে পারে জঙ্গিবাদের উগ্র প্রভাবের কারণে। বিশেষত আমাদের মেধাবী তরুণদের এই অন্ধ বিশ্বাসের চোরাগলি থেকে উদ্ধার করে আনতে হবে। তাদের ফিরিয়ে আনতে হবে সৃজনশীল ও উৎপাদনশীল কাজে, যেখানে জীবন, সমাজ ও রাষ্ট্র গঠনে তারা যথার্থ ভূমিকা রাখতে পারবে।

নতুন বছরে প্রত্যাশিত সাফল্য অর্জন করতে হবে। তাহলে নড়াইল ২০২০ সালে আরো বেশি সাফল্য নিয়ে পদার্পণ করতে পারবে।

 

 

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888