শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার দুপচাঁচিয়ায় মেয়র কাউন্সিলর প্রার্থীদের নিয়ে সুজন পিপিজি আয়োজিত জনগনের মুখোমুখি অনুষ্ঠান

  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৫৪৬ ভিউ টাইম

দুপচাঁচিয়া বগুড়া থেকে মোছাব্বর হাসান মুসাঃ দুপচাঁচিয়া পৌরসভা নির্বাচন ২০২০ উপলক্ষে মেয়র কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদপ্রার্থীদের নিয়ে সুজন-পিপিজি আয়োজিত জনগনের মুখোমুখি অনুষ্ঠান সিও অফিস বাসস্ট্যান্ডে বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল মজিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে মেয়র পদে প্রতিদ্বন্দীতাকারি ৪জন প্রার্থী উপস্থিত ছিলেন। তারা হলেন বর্তমান মেয়র জগ প্রতীক নিয়ে সতন্ত্রপ্রার্থী বেলাল হোসেন ,ধানের শীষ নিয়ে জাহাঙ্গীর আলম,নৌকা প্রতীক নিয়ে এনামুল হক টি রানা, ও সতন্ত্র মোবাইল প্রতিক নিয়ে আহম্মদ আলী। তারা সকলেই জনগনের উন্নয়নমূলক প্রশ্নের উত্তর দেন। প্রাথীরা মেয়র নির্বাচিত হলে দুর্নীতি, মাদক মুক্ত ও জনগনের জবাবদিহীতা নিশ্চিত করবেন।

রাজশাহী জোনের সহকারি প্রোগ্রাম অফিসার আছির উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি রিটানিং ও দুপচাঁচিয়া উপজেলা নির্বাচন অফিসার ইকবাল হোসেন, দুপচাঁচিয়া থানার অফিসার ইন-চার্জ মিজানুর রহমান, বগুড়া জেলা সুজন সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন, দুপচাঁচিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, সুজন দুপচাঁচিয়া কমিটির সম্পাদক আনোয়ারুল আজাদ লিটন, পিস প্রেসার গ্রুপের ট্রেনিং কো-অর্ডিনেটর ডান নিউজ ২৪ডট কম এর প্রকাশক ও সম্পাদক মোছাব্বর হাসান মুসা, পিস এ্যাম্বাসেডর প্রভাষক নাজমুল ইসলাম, পিস এ্যাম্বাসেডর নুর মোহাম্মাদ, সজুন সহ-সভাপতি অধ্যক্ষ আবুল বাসার।

কাউন্সিলর পদ প্রার্থীরা বক্তব্য রাখেন তারা হলেন ১নং ওয়ার্ড থেকে আবু বক্কর ছিদ্দিক, সাহেদ আলী, আনোয়ার হোসেন, উজ্জল, ২নং ওয়ার্ড থেকে আব্দুর রশিদ,আকরাম হোসেন, জয়মুদ্দিন, জিয়া, ৩ নং ওয়ার্ড থেকে দিলবর রহমান, আবু বক্কর ছিদ্দিক, ইদ্রিস আলী, আব্দুস সালাম,৪ নং ওয়ার্ড থেকে আজিম মিস্ত্রি,তৌফিক আলম,ইউনুছ আলী মহলদার মানিক, ৫নং ওয়ার্ড থেকে এস এম কায়কোবাদ,মোহাম্মাদ আলী, আশরাফ আলী, ৬নং ওয়ার্ড থেকে বাবলা সরদার, মহিদুল ইসলাম সরদার, ৭নং ওয়ার্ড থেকে এ বি এম জহুরুল ইসলাম মিলন,আশরাফুজ্জামান সাগর,৮ নং ওয়ার্ড থেকে রায়হান আলী রতন,রেজানুর তালুকদার,ইয়াছিন আলী, ৯নং ওয়ার্ড থেকে ইদ্রিস আলী,শরিফ উদ্দিন, সরওয়ার হোসেন।

সংরক্ষিত ১নং আসনের মহিলা কাউন্সিল নিপা বেগম,আছমা বিবি, তহমিনা বিবি, রেহেনা পারভিন ২নং আসনের সালমা বেগম, জাহানারা বেগম, রুকসানা বিবি, শুভ্রা রাণী, ৩ নং আসনের পিয়ারা খাতুন মর্জিনা,সুনিতা রাণী, শিল্পী খাতুর, তাপসি রাণী, নাজমা বেগম,ও নাইছ মিজানসহ প্রমুখ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888