বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়া টেলিভিশন ক্যামেরা পার্সন এসোসিয়েশনের শাওন সভাপতি, রবিউল ইসলাম সাধারন সম্পাদক নির্বাচিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৪১১ ভিউ টাইম

যমুনা টেলিভিশনের ক্যামেরা পার্সন শাহনেওয়াজ শাওনকে সভাপতি ও সময় টেলিভিশনের ক্যামেরা পার্সন রবিউল ইসলাম রবি কে সাধারণ সম্পাদক করে বগুড়া টেলিভিশন ক্যামেরা পার্সন এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বগুড়া শহরের জ্বলেশ্বরীতলা এলাকায় এক হোটেলে এটিএন নিউজের ক্যামেরা পার্সন ও বিদায়ী কমিটির সভাপতি শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে তাদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বাংলাভিশনের ক্যামেরা পার্সন ও বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় অন্যান্যের মধ্যে চ্যানেল ২৪ এর ক্যামেরাপার্সন মোয়াজ্জেম হোসেন বক্তব্য রাখেন। পরে পরবর্তী দুই বছরের জন্য সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মতিউর রহমান মতি (বাংলাভিশন), যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম বাবু (ডিবিসি নিউজ), কোষাধ্যক্ষ আব্দুল বারী মামুন (বৈশাখী টেলিভিশন), কার্যনির্বাহী সদস্য শফিকুল ইসলাম শফিক (এটিএন নিউজ), আজিজুল হাকিম রুমন (এটিএন বাংলা) ও মুক্তার শেখ (আরটিভি)।
এদিকে নব নির্বাচিত কমিটির সভাপতি, শাহনেওয়াজ শাওন ও সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি সহ নব নির্বাচিত কমিটির সকল সদস্যকে বগুড়ার মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু,সহ সভাপতি এস আই সফিক,খলিলুর রহমান আকন্দ,শমসের নুর খোকন,সাধারন সম্পাদক এস আই সুমন,যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন,কোষাধ্যক্ষ আনিছুর রহমান মিটু,যুগ্ন সম্পাদক গোলাম র,সদস্য সাখাওয়াত হোসেন সকল সদস্যবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888