সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৩ পূর্বাহ্ন

বগুড়ায় যুবলীগ নেতার ছুরিকাঘাতে কাঠ ব্যবসায়ী আবু সাইদ খুন।

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ১৩১ ভিউ টাইম

বগুড়ায় যুবলীগ নেতার ছুরিকাঘাতে আবু সাইদ নামের এক কাঠ ব্যবসায়ী খুন হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা রুবেল হোসাইনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রুবেল হোসাইন নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

নিহত আবু সাইদ বগুড়া সদরের পূর্ব আশোকোলা গ্রামের তোজাম্মেল হকের ছেলে। শুক্রবার দুপুরে বগুড়া সদরের নুনগোলা ঈদগাহ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, দুপুরে স্থানীয় ন্যাংড়া বাজারে সেলুনে চুল কাটার সিরিয়াল দেয়া নিয়ে দুই যুবকের মধ্যে ঝগড়া হয়।

এদের মধ্যে এক যুবক যুবলীগ নেতা রুবেলকে ফোন করে ডেকে আনে। রুবেল ন্যাংড়া বাজারে পৌঁছে সেলুনের কর্মচারীদের ওপর চড়াও হয়। এসময় সা্ইদের ছোট ভাই জাফরুল রুবেলকে বাঁধা দেয়। এতে রুবেল ক্ষিপ্ত হয়ে জাফরুলকে মারধর করে। জাফরুল বাড়িতে গিয়ে বড় ভাই শাহেদকে ঘটনাটি জানায়। শাহেদ ঘটনা শুনে ন্যাংড়া বাজারের দিকে আসতে থাকে।

পথিমধ্যে নুনগোলা ঈদগাহ মাঠের কাছে রুবেল ও তার সহযোগীদের সঙ্গে সাইদের দেখা হলে ছোট ভাই জাফরুলকে মারধরের কারণ জানতে চায়। এনিয়ে দুইজনের মধ্যে বিতর্ক শুরু হয়। একপর্যায়ে রুবেল ও তার সহযোগীরা সাহেদের বুকে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আশেপাশের লোকজন সাহেদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টায় মারা যান ছুরিকাঘাত আবু সাইদ।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক ভুঞা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবু সাইদকে খুন করা হয়। ঘটনার পর পরই অভিযুক্ত রুবেলকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888