শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে জয়ী বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০
  • ৬২১ ভিউ টাইম

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এ শিক্ষক সমিতি নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। এতে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ জয়লাভ করেছে। সভাপতি পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. হাসিবুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রাকিবুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১০ই মার্চ) সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বেলা ৪টায়। নির্বাচনে মোট উপস্থিত ভোটার সংখ্যা প্রায় ২৩৫ জন। রাত প্রায় ৯:৩০ মিনিটে পিএইচডি ডরমেটরির নিচে নির্বাচন কমিশনার অধ্যাপক ড. দিপঙ্কর কুমার নির্বাচনের ফল ঘোষণা করেন।

সভাপতি পদে বিজয়ী ড. হাসিবুর রহমানের প্রাপ্ত ভোট সংখ্যা ১৩০ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইমরান হোসেন পান ৯৫ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো: রকিবুল ইসলাম এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আব্দুর রহমান পান ৮২ ভোট।  কোষাধ্যক্ষ পদে ১৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ড. মাহবুব হাসান এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: লুৎফুল কবির পেয়েছেন ৮৪ ভোট।

এছাড়া অন্য পদের মধ্যে সহ-সভাপতি পদে ১১৩ ভোট পেয়ে ড. মো: বশির উদ্দিন, ১২৬ ভোট পেয়ে যুগ্ম-সাধারন সম্পাদক মো: মুরাদ হোসেন, ১০১ ভোট পেয়ে প্রচার সম্পাদক শামসুল আরেফিন এবং সদস্য পদে নির্বাচিত হয়েছেন- সাদ্দাম হোসেন (১৪০), অভিজিৎ বিশ্বাস (১৩৯), মো. এমদাদুল হক (১৩৮), শানিতা জামান সৃতি (১৩৮), তরিকুল ইসলাম (১৩১), প্রণীতা দত্ত (১২২), মাহবুব আলম (১২১), মো: আনোয়ারুজ্জামান (১২০), মো: আল আমিন (১১৭)।

উল্লেখ্য, শিক্ষক সমিতি নির্বাচন-২০২০ এ বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ এবং বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্য পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করেছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888