শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

অধিক লাভের আশায় বাড়ির উঠানে গাঁজার গাছ চাষ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ৩৯১ ভিউ টাইম

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার আদমদীঘিতে অধিক লাভের আশায় অবৈধ গাঁজার গাছ চাষ করে পুলিশে গ্রেপ্তার হয়েছে মামুন হোসেন (২৮) নামের এক যুবক। সোমবার (১৬ মার্চ) সকালে পুলিশ অভিযান চালিয়ে তার বাড়ি থেকে ৩৯টি গাঁজার গাছ উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করেন। পরে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।
পুলিশ জানায়, বগুড়ার আদমদীঘির কোমরপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে মামুন হোসেন বাড়ির উঠানের একপার্শ্বে টিনের বেড়া দিয়ে অবৈধভাবে গাঁজার গাছ রোপন করে চাষ করছিলো। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে মামুনের বাড়িতে অভিযান চালিয়ে ৩৯টি গাঁজা গাছ উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করেন।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের কাছে খবর ছিল মামুনের বাড়িতে গাঁজার চাষ হচ্ছে। সেই সূত্র ধরে আমরা অভিযান চালিয়ে মামুনকে গ্রেপ্তারসহ ৩৯টি গাঁজা গাছ উদ্ধার করে নিয়ে আসি। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।

হাবিব
তাং ১৬-০৩-২০২০ইং

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888