শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

জয়পুরহাটে `পাশে আছি আমরা’ এর উদ্যোগে চাল, ডাল, আলু ও ঔষধ বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৩৫৬ ভিউ টাইম

জয়পুরহাটে ছাত্র-ছাত্রীদের গড়া স্বেচ্ছাসেবী সংগঠন ’পাশে আছি আমরা’ এর উদ্যোগে শতাধিক অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু ও ঔষধ বিতরণ করা হয়।

শনিবার (২৮ মার্চ) সকালে খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা তিতাস মোস্তফা, রেড ক্রিসেন্ট সোসাইটির সম্পাদক গোলাম হাক্কানী, সংগঠনের সভাপতি খ ম আরাফ রাহমানসহ পাশে আছি আমরা এর সদস্যবৃন্দ।

দীর্ঘদিন ধরে রক্তদান কর্মসূচি, হরিজন সম্প্রদায়ের শিশুদের নিয়ে কর্মসূচি পালন, পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান, শীতবস্ত্র বিতরণসহ অসহায় ও দরিদ্র মানুষদের পাশে থেকে বিভিন্ন কর্মসূচি পালন করে স্বেচ্ছাসেবী সংগঠনটি।

এছাড়াও সাধারণ ছুটির তৃতীয় দিন আজো জয়পুরহাট শহর জনশুন্য নিরবতা। গণপরিবহন, বিপণী বিতান ও মার্কেটগুলো রয়েছে বন্ধ। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘড় ছেড়ে বের হচ্ছে না। ঔষুধ, খাবার দোকান ও মুদি দোকানগুলো খোলা থাকলেও নেই কোন ক্রেতাদের ভীড়। সরকারি নির্দেশনা মানার জন্য রাস্তায় পুলিশ এবং সেনাবাহিনীর নিয়মিত টহল চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888