সোমবার, ০৫ জুন ২০২৩, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি চেয়ারম্যান, সদস্য ও সচিবগণের ৩দিন ব্যাপী “মৌলিক প্রশিক্ষণ “কোর্সে শেষ ঝিনাইগাতী উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া শহর শাখার ১৫ নং ওয়ার্ডে সদস্য সংগ্রহ ও বিশেষ কর্মীসভা অনুষ্ঠিত! জনপ্রিয় প্রার্থী মোঃ আব্দুল মোমিন প্রতীক লাটিম মার্কা শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগে সন্মান জনক পদ না দেওয়াই ভাইস চেয়ারম্যান ফাইমা আক্তারের সংবাদ সন্মেলন বগুড়ার নামুজা থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার মহারশি নদীর বেড়িবাঁধ নির্মাণে ব্যাপক অনিয়ম বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যাকাণ্ডের মূল হোতা রবিনসহ গ্রেফতার- ৫ দুপচাঁচিয়ায় পৃথক দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুইজন গ্রেফতার বগুড়া সোনাতলা থানায় আন্তঃজেলা অটোরিক্সা ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার, আলামত উদ্ধার বগুড়া নিশিন্দারা কারবালা মাদ্রাসায় দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে অপর এক শিক্ষার্থী

জয়পুরহাটে `পাশে আছি আমরা’ এর উদ্যোগে চাল, ডাল, আলু ও ঔষধ বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ২৯৫ ভিউ টাইম

জয়পুরহাটে ছাত্র-ছাত্রীদের গড়া স্বেচ্ছাসেবী সংগঠন ’পাশে আছি আমরা’ এর উদ্যোগে শতাধিক অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু ও ঔষধ বিতরণ করা হয়।

শনিবার (২৮ মার্চ) সকালে খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা তিতাস মোস্তফা, রেড ক্রিসেন্ট সোসাইটির সম্পাদক গোলাম হাক্কানী, সংগঠনের সভাপতি খ ম আরাফ রাহমানসহ পাশে আছি আমরা এর সদস্যবৃন্দ।

দীর্ঘদিন ধরে রক্তদান কর্মসূচি, হরিজন সম্প্রদায়ের শিশুদের নিয়ে কর্মসূচি পালন, পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান, শীতবস্ত্র বিতরণসহ অসহায় ও দরিদ্র মানুষদের পাশে থেকে বিভিন্ন কর্মসূচি পালন করে স্বেচ্ছাসেবী সংগঠনটি।

এছাড়াও সাধারণ ছুটির তৃতীয় দিন আজো জয়পুরহাট শহর জনশুন্য নিরবতা। গণপরিবহন, বিপণী বিতান ও মার্কেটগুলো রয়েছে বন্ধ। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘড় ছেড়ে বের হচ্ছে না। ঔষুধ, খাবার দোকান ও মুদি দোকানগুলো খোলা থাকলেও নেই কোন ক্রেতাদের ভীড়। সরকারি নির্দেশনা মানার জন্য রাস্তায় পুলিশ এবং সেনাবাহিনীর নিয়মিত টহল চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888