শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব কমাতে উপজেলা বাসীকে বাঁচাতে ভাইস চেয়ারম্যান রাজু’র অক্লান্ত পরিশ্রম।

  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৩৪৫ ভিউ টাইম

বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উদীয়মান তরুন নেতা রিজ্জাকুল ইসলাম রাজু শিবগঞ্জ উপজেলার বাসীকে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব কমাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এর পাশাপাশি তিনি উপজেলা বাসীকে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য মাইকিং, লিফলেট বিতরণ সহ বিভিন্ন প্রচার প্রচরান করে যাচ্ছে।

তিনি উপজেলার ১২ ইউনিয়ন ও ১টি পৌরসভার সর্ব স্তরের মানুষকে করোনা ভাইরাস সংক্রান্তে জন সচেতনতা করে যাচ্ছেন। জন সচেতনতার পাশাপাশি তিনি উপজেলার মানুষের মাঝে সততা ষ্টোর খুলে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড ওয়াশ, সাবান সহ স্যানিটেশন সামগ্রী বিতরণ করে যাচ্ছে। তিনি শিবগঞ্জ উপজেলা সদর সহ ইউনিয়ন ও পৌরসভার দোকানে দোকানে দূরত্ব বজায় রাখার জন্য গোল দাগ দিয়ে চিহ্নিত করে দিয়েছেন এবং দোকান মালিককেও সর্তকতা করে দিয়েছেন। শুধু তাই নয় তিনি এই উপজেলার হত দরিদ্র মানুষের এবং দিন মজুরের কথা ভেবে তাদের কে অভুক্ত থেকে বাঁচাতে তাঁর সততা স্টোর থেকে সর্বক্ষনিক ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য প্রস্তুত করা হয়েছে। এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান রাজু বলেন, উপজেলার গরীব, দুঃস্থ্যদের জন্য সার্বক্ষনিক ভাবে খাদ্য সামগ্রী সহ বিভিন্ন সেবা প্রদানের জন্য উপজেলা পরিষদ সম্মুখে ৪ মাথায় সততা ষ্টোর স্থাপন করা হয়েছে। তিনি বলেন, এই উপজেলার গরীব দুঃস্থ মানুষ খাদ্যের অভাবে না খেয়ে আছেন তারা যেন আমার সঙ্গে যোগাযোগ করেন। আমি খাদ্য সামগ্রী তাদের বাড়িতে দিন বা রাতে যে কোন সময় পৌঁছে দিব ইনশাল্লাহ। তিনি বলেন, এই উপজেলার ছাত্রলীগের সভাপতি দায়িত্বে রয়েছি। ইতিমধ্যে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দকে গরীব, দুঃস্থদের পাশে দাড়ানোর জন্য পরামর্শ প্রদান করেছি। তিনি আরো বলেন, আমার পাশিপাশি যারা বৃত্তবান রয়েছেন তারা যেন গরীব অসহায় পরিবারের খোঁজ খবর নেন এবং তাদের কে সার্বিক সহযোগিতা করেন। ভাইস চেরম্যান এর উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এই উপজেলার সচেতন মহল।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888