শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে  পরিচালক  আলমগীর হোসেন

  • আপডেট টাইম : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৩৪৩ ভিউ টাইম
মোঃ মজিবর রহমান শেখঃ যতই দিন যাচ্ছে,ততই দীর্ঘ হচ্ছে লাশের সারি। বিশ্বব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন দেশে জরুরি অবস্থা জারি করা হয়েছে। করোনা  ভাইরাসের কারণে অচল হয়ে পড়েছে বাংলাদেশও। গত ২৬ মার্চ থেকে করোনার সংক্রমণ ঠেকাতে সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা করা হলেও সেই ছুটির সময় বাড়ানো হয়েছে ১১ এপ্রিল পর্যন্ত। সেই সাথে বন্ধ করে দেওয়া হয় সকল ব্যবসা প্রতিষ্ঠান। ঘর থেকে বের হতে পাচ্ছে না জনসাধারণ। এ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছে দিনমজুর,খেটে খাওয়া শ্রেণির মানুষ ও হোটেল  শ্রমিকরা।   দেশের এ সংকটময় মুহূর্তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব,অসহায় ও শ্রমিকদের মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন সমাজের বিত্তবান ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানকে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন ও ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এর অনুপ্রেরণায় রুরাল ডেভলোপমেন্ট সার্ভিস(আর.ডি.এস) এর উদ্যোগে নিজ অর্থায়নে কর্মহীন ৫০টি হোটেল শ্রমিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। ৪ এপ্রিল শনিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা ভুল্লীতে রুরাল ডেভলোপমেন্ট সার্ভিস(আর.ডি.এস) এর কার্য্যলয়ে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ৫০০গ্রাম ডাল, ৫০০গ্রাম তেল, ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া ও ১ টি সাবান এর প্যাকেট সামগ্রী দেওয়া হয়।
খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন,রুরাল ডেভলোপমেন্ট সার্ভিস(আর.ডি.এস) এর নির্বাহী পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেন। ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান নূরে-এ-আলম সিদ্দিকী মুক্তি, মৌচাক হোটেল ও রেস্টুরেন্ট এর স্বত্তাধিকারী মোস্তাফিজুর রহমান, আর.ডি.এস এর কর্মীবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় রুরাল ডেভলোপমেন্ট সার্ভিস (আর.ডি.এস) এর নির্বাহী পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেন বলেন, হোটেল শ্রমিক ও অসহায় মানুষদের পাশে আমি আছি, এ সংকটময় মুহূর্তে কেউ কোন সমস্যার মধ্যে থাকলে আমাকে জানাবেন। আমি যতটুকু পারবো তা দিয়ে আপনাদের সহযোগীতা করবো। আর.ডি. এস. সব সময় অসহায় মানুষদের পাশে ছিলো, ভবিষ্যতেও থাকবে। জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম স্যারের অনুপ্রেরণায় করোনা মোকাবিলায় ৫০টি কর্মহীন হোটেল শ্রমিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের প্রতিষ্ঠান বিভিন্ন রকম উদ্যোগ নিয়েছি। আমরা মানুষদের মাঝে সচেতনতা মূলক প্রচারণা চালাচ্ছি। এ সময় তিনি আরো বলেন, আসুন আমরা সকলে সামর্থ্য অনুযায়ী দুঃস্থ ও অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াই। ইনশাল্লাহ মহান সৃষ্টিকর্তার কৃপা ও আমাদের সকলের সন্মিলিত প্রচেষ্টায় দ্রুততম সময়ের মধ্যে এ দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888