বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

চারঘাট-বাঘায়  স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেলে পুরস্কার ঘোষণা প্রতিমন্ত্রীর

  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৪১৮ ভিউ টাইম
 সজিব ইসলাম স্টাফ রিপোর্টার :
করোনাভাইরাস ছড়িয়ে পড়া রোধে অঘোষিত লকডাউন রাজশাহী। বন্ধ রয়েছে গণপরিবহন। কিন্তু তবুও বাইরের জেলা থেকে গ্রামে ফিরে আসছেন অনেকে। খবর পেলে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করছে পুলিশ।
তবে রাজশাহীর চারঘাট ও বাঘা উপজেলায় তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করার সিদ্ধান্ত হয়েছে। আর যারা স্বেচ্ছায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আসবেন, তাদের পুরস্কারের ঘোষণা দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।
রবিবার দিবাগত রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এমন ঘোষণা দেন তিনি।
এর আগে বিকালে পার্শ্ববর্তী পুঠিয়া উপজেলায় ঢাকা ফেরত এক ব্যক্তির করোনা শনাক্ত হয়। রাজশাহী জেলা তো বটেই, গোটা বিভাগের মধ্যে তিনিই প্রথম করোনা শনাক্ত ব্যক্তি। তার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম।
ফেসবুকে তিনি লিখেছেন, আক্রান্ত এলাকা থেকে আগতদের আগামীকাল (সোমবার) থেকে ১৪ দিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে বাধ্যতামূলক রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছি আমরা চারঘাট ও বাঘায়। প্রাতিষ্ঠান নির্দিষ্ট করা হয়েছে। প্রয়োজনে আমরা তিনবেলা খাবার সরবরাহ করবো। নারীদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে অথবা বিশেষ ব্যবস্থায় তারা নিজের বাসাতেই থাকবেন।
প্রতিমন্ত্রী লেখেন, আশাকরি সকলেই বুঝবেন যে সার্বিক ভালোর জন্যই এই সিদ্ধান্ত। সকলের সহযোগিতা কামনা করছি। যারা ফিরেছেন তাদের তালিকা ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমেই করেছি। কেউ বাকি থাকলে তাদের অনুরোধ করব স্বেচ্ছায় এগিয়ে আসার জন্য। আমার ব্যক্তিগত তরফ থেকে ভবিষ্যতে তাদের জন্য পুরস্কারের ব্যবস্থা থাকবে। তবে বাইরে থেকে এসেও কোয়ারেন্টাইনে না গেলে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণেরও হুঁশিয়ারি দেন শাহরিয়ার আলম।
ফেসবুকে তিনি লেখেন, কেউ ফাঁকি দেয়ার চেষ্টা করলে সংক্রমণ রোগ প্রতিরোধ আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। আমার নির্বাচনি এলাকার যাদের এই পোস্টটি নজরে আসবে তাদের অনুরোধ করবো বিষয়টি সবাইকে জানিয়ে দিতে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888