মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

হরিপুরে ইউপি সচিবকে মারধরের অভিযোগে পিতা-পুত্রের কারাদন্ড

  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৩৩৫ ভিউ টাইম
 জহরুল ইসলাম (জীবন) হরিপুর/  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের হরিপুরে সরকারি কাজে বাধাদান ও উপজেলার ১ নং গেদুড়া ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করার অভিযোগে পিতা ও পুত্রকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়েছে।

পিতা শওকত আলী হরিপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং পুত্র রুহুল আমিন উপজেলা ছাত্রলীগ নেতা।
পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

২৫ এপ্রিল (শনিবার) বিকালে ত্রাণের তালিকা করা নিয়ে হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়ন সচিব মোঃ আব্দুল বাসেদ এর সাথে পিতা ও পুত্রের বাকবিতন্ড হয়। এক পর্যায় পিতা ও পুত্র ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করে।
পরে মারধরের বিষয়টি হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিমকে অবহিত করা হলে তিনি ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম বলেন, দন্ডবিধির ১৮৬ ধারায় সরকারি কাজে বাধাদানের অভিযোগে তাদেরকে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888