বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মেহেরপুরে ৬শ ৩৯ বতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৭৭১ ভিউ টাইম
মাসুদ রানা(মেহেরপুর প্রতিনিধি) : মেহেরপুরের গাংনীতে ট্রাক বোঝাই মাদকসহ ৩ জনকে আটক করেছে গাংনী থানা পুলিশ।

আটককৃতরা হলেন মেহেরপুর জেলা গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের বুড়িপোতা পাড়ার মিয়াজান আলী ওরফে মিয়াজির ছেলে দুখু মিয়া (২০),ছাতিয়ান গ্রামের হামিদুল ইসলামের ছেলে রানা ইসলাম (২০) ও একই গ্রামের সাহেদ আলীর ছেলে সাব্বির হোসেন (১৯)।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের সেন্টারপাড়া বাজার এলাকায় গাংনী থানা পুলিশের একটিদল অভিযান চালিয়ে মাদকসহ তিনজনকে আটক করে।

মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলীর নির্দেশে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমানের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়। এসময় ৬শ’৩৯ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজা  উদ্ধার এবং মাদক বহনকারী ১টি মিনি ট্রাক (পিকআপ) জব্দ করা হয়।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান জানান,কাজীপুর থেকে মিনি ট্রাক যোগে মাদকের একটি বড় চালান কুষ্টিয়ার দিকে পাঁচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে হাড়াভাঙ্গা সেন্টার বাজার এলাকায়  অভিযান চালানো হয়। সন্দেহভাজন ভাবে একটি মিনি ট্রাক থামিয়ে তল্লাশি চালানো হয়। তল্লাশি চালিয়ে ট্রাকের মধ্যে থেকে ৬শ’৩৯ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজাসহ দুখু মিয়া,রানা ইসলাম ও সাব্বির হোসেনকে আটক করা হয়। এসময় মাদক বহনকারী ট্রাকটিও জব্দ করা হয়। আটক ৩জনই বড় মাপের মাদক ব্যবসায়ী।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার তাদের আদালতে সোপর্দ করা হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888