মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

কালিয়াকৈরে  প্রতিপক্ষের  হামলায় বাবা-মা,ছেলে মেয়েসহ আহত-৪

  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ৩৩৯ ভিউ টাইম
কালিয়াকৈর (গাজীপুর)
গাজীপুরের কালিয়াকৈরে গাছ থেকে নারিকেল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বাবা-মা, ছেলে মেয়েসহ চারজন আহত হয়েছেন। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার টেকিবাড়ি চানপুর দক্ষিন পাড়া  এলাকার মৃত হাজী ইমান আলীর ছেলে আ.বাছেদ দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। ঘটনার দিন নাইম ওরফে রুবেল আ.বাছেদের বাড়ির দক্ষিন পাশের নারিকেল গাছ হইতে নারিকেল পাড়িয়া নিয়ে যাওয়ার সময় আ.বাছেদ ও তার ছেলে নাইমকে আটক করে। এতে ক্ষিপ্ত হয়ে নাইমের পরিবার আ.বাছেদ ও তার ছেলেকে এলাপাথারী মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।ঐ সময় বাছেদ ও তার ছেলেকে বাচাতে বাছেদের স্ত্রী ও মেয়ে এগিয়ে আসলে বিবাদীগন তাদেরকেউ মারপিট করে।পরে তারা বাচতে ডাকচিৎকার করলে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আ.বাছেদ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
আহত বাছেদ জানান,আমার বাড়ির দক্ষিন পাশের নারিকেল গাছ হইতে নারিকেল পাড়িয়া নিয়ে যাওয়ার সময় আমি ও আমার ছেলে নাইমকে আটক করি। এতে ক্ষিপ্ত হয়ে নাইমের পরিবার আমাকে ও আমার ছেলেকে এলাপাথারী মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।আমাদের বাচাতে আমার স্ত্রী ও মেয়ে এগিয়ে আসলে বিবাদীগন তাদেরকেউ মারপিট করে।
সূত্রাপুর ইউনিয়নের ৯নং ওয়াডের মেম্বার হারুনুর রশিদ জানান,উভয় পক্ষ আমার কাছে এসেছিল আমি তাদের বলেছি বসে মিমাংসা করে দিব।
কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হাকিম জানান, এ ঘটনায় আ.বাছেদ বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888