শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একদিনের বেতন প্রদান বশেমুরবিপ্রবি’র শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৪৯৭ ভিউ টাইম

ওহাব, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

মহামারী করোনা ভাইরাস সারা বিশ্বে আতঙ্কের জাল ফেলে রেখেছে। ইতোমধ্যে এই প্রাণঘাতী করোনাভাইরাসের তান্ডবের শিকার হয়েছে বাংলাদেশও। এই দুর্যোগ থেকে দেশবাসীকে রক্ষার জন্য বাংলাদেশ সরকার ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে এবং দেশবাসীর পাশে দাঁড়ানোর জন্য বিভিন্ন বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সহায়তা প্রদান করেছেন। এরই পরিপ্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে দেশের এই সংকটময় পরিস্থিতিতে সার্বিক প্রতিকূল অবস্থা বিবেচনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তাদের এক দিনের বেতন প্রদান করেছেন।
আজ (৫ মে ২০২০) দুপুর ১টায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো. শাহজাহান জেলা প্রশাসক শাহিদা সুলতানার হাতে এই পাঁচ(৫) লাখ  টাকার চেক তুলে দেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবি’র শিক্ষক সমিতির সভাপতি ড. মো হাসিবুর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো. নজরুল ইসলাম হিরা,  সাধারণ সম্পাদক ওয়ালিদ মিয়া, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম  গোলাম হায়দার, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মেকাইল ইসলাম,  কর্মচারী সমিতির সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক  বিএম আশিকুর রহমান।  এছাড়া গোপালগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল বাকী ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সম্মিলিত প্রচেষ্টায় করানো কালীন গঠিত ফান্ডের মাধ্যমেও আর্থিক সংকটাপন্ন শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছেন বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষকবৃন্দ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888