শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ে কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী খাদেমুল গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০
  • ৩৭২ ভিউ টাইম
 মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলা শহরের কূখ্যাত ইয়াবা ব্যবসায়ী খাদেমুল ইসলাম (৫২)  ৯৮  (আটানব্বই ) পিচ ইয়াবা সহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। মঙ্গলবার (৫ মে) দিবাগত রাতে শহরের সরকার পাড়াস্থ তার নিজ বাসা থেকে মাদকসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে ডিবি পলিশের একটি চৌকষ টিম। শহরের কূখ্যাত ইয়াবা ব্যবসায়ী খাদেমুল ইসলামের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও জেলা ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম। ধৃত. মাদক ব্যবসায়ী খাদেমুল ঠাকুরগাঁও পৌরসভাধীন সরকারপাড়া এলাকার মৃত মুনছুর আলীর ছেলে।
ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদে খবর পেয়ে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামীম এর নেতৃত্বে  এসআই নবীউল, আবু ঈশা, রবিউল, এএসআই হেলালের সমন্বয়ে গঠিত একটি চৌকষ টিম শহরের সরকারপাড়া এলাকায় অভিযানে যায়। এসময় কূখ্যাত ইয়াবা ব্যবসায়ী খাদেমুল ইসলামের বাসা তল্লাশী করে ডিবি পুলিশ। পরে তার পরিহিত লুঙ্গীতে ভাঁজ করা অবস্থায় ৯৮ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
এসআই শামীম জানান, গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী খাদেমুল দীর্ঘদিন ধরে গোপনে ইয়াবা ব্যবসা করে শহরের উঠতি বয়সী ছেলেদের বিপথগামী করছে।করোনা পরিস্থিতির মধ্যেও তার মাদক ব্যবসা ছিলো জমজমাট। এর আগেও তাকে ধরতে বেশকটি অভিযান চালানো হয়েছিলো, কিন্তু প্রত্যেকবারই সে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে এবার সে আর পালাতে পারেনি। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888