বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

রায়পুরায় কীটনাশক খেয়ে যুবকের আত্নহত্যা

  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০
  • ৩৯৯ ভিউ টাইম
রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
নরসিংদীর রায়পুরায় পেট ব্যথা সহ্য করতে না পেরে মো. আসমত আলী (২৮) নামে এক যুবক কীটনাশক ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলার চরাঞ্চলের শ্রীনগর গ্রামে এ ঘটনা ঘটে। আসমত ওই গ্রামের মো. সফর আলীর ছেলে এবং তিনি কৃষি কাজ করতেন।

নিহতের মা ফুলমালা জানান, দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার বড় আসমত আলী। সাত বছর আগে ছেলেকে বিয়ে দেন পাশের সায়দাবাদ গ্রামে। আরাফাত হোসেন নামে তার দুই বৎসরে এক পুত্র সন্তান আছে। সহজ-সরল প্রকৃতির আসমত আলী বেশকিছু দিন ধরেই পেট ব্যথায় ভুগছিলেন। ঔষধ সেবনে অল্প সময়ের জন্য আরোগ্য লাভ করলেও পরক্ষণে আবারও ব্যথা অনুভব করতেন তিনি।

গতকাল সন্ধ্যার পর তীব্র পেট ব্যথা দেখা দেয়। এরপর স্থানীয় শ্রীনগর বাজার থেকে কীটনাশক ট্যাবলেট কিনে এনে তা খেয়ে ছটফট করতে থাকেন তিনি। পরে স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার কয়েক ঘণ্টা পর হাসপাতালে মারা যান আসমত আলী।

রায়পুরা থানার উপ-পরির্দশক জহিরুল ইসলাম বলেন, নিহতের পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে আসমত আলীর লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888