মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

কালিয়াকৈর পৌরসভার উদ্যোগে নিম্ন আয়ের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৩৯৮ ভিউ টাইম
ফজলে রাব্বি, কালিয়াকৈর (গাজীপুর)
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার উদ্যোগে করোনায় ভয়াবহ অবস্থায় পড়া নিম্ন আয়ের
৩হাজার ৬শত ৭৫জন পরিবারের মাঝে ৫ম ধাপে সরকারের সয়তায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম  মোজাম্মেল হক ১০কেজি চাল ও ১ প্যাকেট করে স্যামাই বিতরণ করেন। পৌরসভার ৯টি ওয়ার্ডে একযোগে  পৃথক পৃথক  ৯টি স্থানে এ ত্রাণ বিতরন করা হায়।
কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান জানান, প্রধান মন্ত্রীর নির্দেশনা ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম  মোজাম্মেল হক,এমপি মহদয়ের  পরিকল্পনায়  এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এ পর্যন্ত ২৩হাজার নিম্ন আয়ের পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসময় প্রসাশনিক কর্মকর্তা জাহিদুল আলম তাল্লুকদার, কাউন্সিলরবৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888