বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

শ্রীপুর পৌরবাসী কে নিজের পরিবার   মনে করে ঘরে থাকার আহ্বান  মেয়র আনিছের

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৩৪৮ ভিউ টাইম
মোঃ সুজন আলম গাজীপুরপ্রতিনিধি:
 গাজীপুর জেলা আওয়ামীলীগের
সাংগঠনিক সম্পাদক,শ্রীপুর পৌরসভার মেয়র
জনাব,মোঃ আলহাজ্ব আনিছুর রহমান বলেন।
আসসালামু আলাইকুম,
ঈদ মানে আনন্দ বা খুশি। নতুন পোশাক পরিধান করে ঈদগাহ ময়দানে যাওয়া অনেক আনন্দের। তবে এ আনন্দ সাময়িক। বেঁচে থাকলে জীবনে এমন আনন্দ আবারো আসবে।
আমরা জানি বর্তমান পরিস্থিতি তে জনসমাগম আমার আপনার মৃত্যুর কারণ হতে পারে। কিন্তু সেটা জেনেও আমরা শপিং মলে ভীড় করছি।
 মনে করেন সরকার সকল ধরনের বিধিনিষেধ তুলে নিছে। কিন্তু আপনি নিজের জীবন কে কেন তুলে নিবেন? নিজে কে বাঁচাতে যথেষ্ট ভাবে সচেতনতা অবলম্বন করে চলবেন। আপনিও তো রাষ্ট্রের নাগরিক। আপনারও তো দায়িত্ব রয়েছে। মনে রাখবেন আপনি সরকারের কাছে একজন নাগরিক বা ব্যক্তি কিন্তু আপনার প্রিয়জনের কাছে আপনি তার পৃথিবী। সুতরাং নিজেকে এবং নিজের পরিবার কে বাঁচাতে এবার না হয় ঈদ উপলক্ষে শপিং করা থেকে বিরত থাকি।
এই জনপদের একজন জনপ্রতিনিধি হয়ে রাষ্ট্রের এই ক্রান্তিলগ্নে প্রথম থেকেই একজন সেবক হিসাবে আপনাদের মাঝে নিজেকে বিলিয়ে দিয়েছি। সুস্থ থেকে আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পেরে সৃষ্টিকর্তার নিকট হাজারো শুকরিয়া।
আপনাদের কথা দিয়েছিলাম আমার পরিবার যদি খেতে পারে আপনারা কেউ না খেয়ে থাকবেন না। কারণ আপনারা আমার আরেকটি পরিবার। যে পরিবারের সাথে মিশে ছিলো আমার পূর্বপুরুষ এবং মিশে আছে আমার ব্যক্তি জীবনের ২৫ বছর।
 প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হতদরিদ্র  পরিবারের জন্য থাকছে ঈদের শুভেচ্ছা উপহার।
নিজেকে এবং নিজের পরিবার কে বাঁচাতে ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন ইনশাআল্লাহ সুস্থ থাকবেন।
বেঁচে থাকলে আবার দেখা হবে এই শ্রীপুরের মাটিতে।
আল্লাহ হাফেজ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888