শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ফরিদপুরে প্রথম করোনা রোগীর মৃত্যু বোয়ালমারীতে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৪৮৫ ভিউ টাইম

হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী ( ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরে বোয়ালমারীতে করোনা আক্রান্ত বীরমুক্তিযোদ্ধা খায়রুল আলম ওরফে মিলু কেরাণী (৮০) ১৯ মে মঙ্গলবার দুপুরে মারা গেছেন। ফরিদপুর জেলার মধ্যে বোয়ালমারীতেই এই প্রথম কোনো করোনা রোগীর মৃত্যু হলো।
তিনি ক্যান্সারসহ নানাবিধ জটিল রোগে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকরা তার চিকিৎসার ব্যাপারে আশাহীন হয়ে তাকে ছাড়পত্র দিলে ১৬ মে শনিবার তিনি ঢাকা থেকে স্ব-স্ত্রীক নিজবাড়ী উপজেলার চতুল ইউনিয়নের রাজাপুর গ্রামে ফিরে আসেন। খবর পেয়ে ওইদিনই উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কর্তৃপক্ষ তার ও তার পরিবারের ৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ ল্যাবে পাঠায়। ১৭ মে ল্যাব থেকে পাওয়া প্রতিবেদনে জানা যায়, মুক্তিযোদ্ধা ও তার সহধর্মিণীর করোনা পজিটিভ। আক্রান্ত খায়রুল আলম নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৯ মে মঙ্গলবার দুপুরে মারা যান। তিনি দীর্ঘদিন উপজেলার বোয়ালমারী সদর, পরমেশ্বরদী ইউনিয়নসহ কয়েকটি ইউনিয়নের সচিব হিসেবে কর্মরত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, ইসলামিক ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক আলেমরা এই বীরমুক্তিযোদ্ধার মৃতদেহ দাফনে সার্বিক সহযোগিতা করবে। যেহেতু তিনি একজন বীরমুক্তিযোদ্ধা ছিলেন তাই রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন করা হবে।
উল্লেখ্য, এ পর্যন্ত উপজেলায় মোট ২১ জনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। আক্রান্তদের মধ্যে ৩ জন সুস্থ হয়েছেন। ২ জন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888